ভাইরাল ভিডিও

‘হিন্দি গানে নাচছেন কেন? বর কিন্তু বকবে’! হিন্দি গানে উদ্দাম নেচে তুমুল ট্রোলড রূপঙ্কর বাগচীর স্ত্রী চৈতালি! তুমুল ভাইরাল ভিডিও

সদ্যপ্রয়াত বলিউড শিল্পী কৃষ্ণকুমার ওরফে কেকে কে নিয়ে বিতর্কিত মন্তব্য করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে। তার মন্তব্যের মূল কথা ছিল এই যে বাঙালি অন্য ভাষার গায়ক-গায়িকাকে নিয়ে যতটা উৎসাহ দেখায় নিজের ভাষার গায়ক-গায়িকাকে ততটা আগ্রহের সঙ্গে শোনে না। বলাই বাহুল্য তার এই মন্তব্য ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ।

পাশাপাশি কৃষ্ণ কুমার এর মৃত্যুর পর তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল গায়ক রূপঙ্কর বাগচীকে। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো গায়ক রূপঙ্কর বাগচীর স্ত্রী চৈতালি লাহিড়ীর একটি ভিডিও। যেখানে তাকে বলিউডের এক জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য পুরনো ভিডিওটি এদিন নতুন করে নেটিজেনদের সামনে উঠে আসতেই তুমুল সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি যেহেতু রূপঙ্কর বাগচী বাংলা গানের হয়ে সওয়াল করেছিলেন তাই কটাক্ষ করে নেটিজেনদের একটি বড় অংশ এদিন জানিয়েছেন চৈতালির উচিত শুধুমাত্র বাংলা গানে নাচা। নইলে তার স্বামী রাগ করবেন বলে মন্তব্য করতে দেখা দিয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের। বলাই বাহুল্য এই পুরনো ভিডিওর মাধ্যমে এদিন নতুন করে আবারো সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে সক্ষম হয়েছেন রূপঙ্কর বাগচী।

Related Articles

Back to top button