ভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান কে হারাতে ‘নিম্বু সোডা’ গান নিয়ে এলেন এক লেবুর সরবত বিক্রেতা কাকু! সোশ্যাল মিডিয়ায় বাদাম কাকুকে টেক্কা দিতে এবারে নতুন গান গাইলেন লেবু কাকু, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে কাঁচা বাদাম গান ভাইরাল। সেই সঙ্গে ভাইরাল সেই গানের প্রবক্তা ভুবন বাদ্যকর। আর ভুবন বাবু অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রি হওয়ার পর থেকেই যেন তার পন্থাই প্রত্যেক ফলবিক্রেতা, দোকানদাররা ব্যবহার করছেন। নানান ধরনের ছড়া-কবিতা এবং গানের মাধ্যমে দর্শকদের নজর কাড়ছে নিজের দোকানের দিকে। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হলো এমনই প্লাটফর্ম যেখানে এই ধরনের ভিডিও আমরা দেখতে পাই। আর এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে কিন্তু একসময়ে ভাইরাল হয়েছিলেন সকলের প্রিয় বাদাম কাকু অর্থাৎ ভুবন বাদ্যকর।

আর ভুবন বাদ্যকর এর এই পদ্ধতিকে অবলম্বন করেই ভির হয়েছেন একাধিক ফলবিক্রেতা, পেয়ারা বিক্রেতা, আঙ্গুর বিক্রেতারা। তবে এবার ভাইরাল হলেন এক নিম্বু সোডা বিক্রেতা। গরমকাল পড়ে গিয়েছে আর তাই এখন রাস্তার ধারে ধারে দেখা যাবে লেবু জল বিক্রেতাদের। গরমে রোদে ক্লান্ত হয়ে সবাই এখন একগ্লাস নিম্বু সোডা জন্য আকুল হয়ে বসে থাকে। গরমের মধ্যে এই নিম্বু সোডাই যেন অমৃতের মত লাগে। সম্প্রতি এই লেবু জল বিক্রেতাই অভিনব পদ্ধতির মাধ্যমে লেবু জল বিক্রি করে ভাইরাল হলেন।

ভিডিওতে দেখা যাচ্ছে গান গাইতে গাইতেই দুর্দান্তভাবে লেবু জল বানাচ্ছেন ওই বিক্রেতা। আর তার খেলা গাড়ির আশেপাশে পুরো লোকজন ভিড় করে আছেন। বোঝাই যাচ্ছে সকলেই তার নিমব্বু সোডা খাওয়ার জন্য অপেক্ষা করে রয়েছে। গরম এসে গেছে আর লেবুর দাম বেড়েছে কিন্তু কি আর করা যাবে গরমে তৃষ্ণা মেটাতেই হবে তাই লেবু জল ভরসা।

বর্তমানে এই লেবু জল বিক্রেতার গান এবং অভিনব পদ্ধতিতে বানানো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ তার এই ভিডিওটি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourav Sagar (@13_gouravsagar05)

Related Articles

Back to top button