ভাইরাল ভিডিও

অরুনিতার মন জয় করতে প্রেমিক পবনদ্বীপ বাংলা ভাষায় গান গাইলেন, পবনদ্বীপের গান শুনে অরুণিতার পাশাপাশি মুগ্ধ দর্শকেরাও

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর প্রতিযোগিদের মধ্যে অন্যতম দুটি পরিচিত নাম হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। এই দুই প্রতিযোগী নিজেদের গানের জাদুতে সারা দেশে প্রায় নিজের সুনাম ছড়িয়ে দিয়েছে।

এই বছর ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর বিজয়ী হয়েছে উত্তরাখণ্ডের গর্ব পবনদ্বীপ এবং দ্বিতীয় স্থান অধিকার করেছে অরুনিতা। গান ছাড়াও অরুনিতা এবং পবনদ্বীপ তাদের মধ্যেকার সম্পর্কের জন্য চর্চিত ছিল। তাদের বন্ধুত্বকে অন্যভাবে তুলে ধরা হয়েছিল সকলের সামনে।

এখনো এই দুজনকে মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি হিমেশ রেশমির অ্যালবামে গান গেয়েছেন এই জুটি। যা দর্শকমহলে সাড়া ফেলে দিয়েছিল। আমার এই জুটির গান দর্শকদের মন কেরেছে।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিও দেখা যাচ্ছে যেখানে পবনদ্বীপকে বাংলা গান গাইতে শোনা গিয়েছে। স্পষ্ট বাংলা উচ্চারণে তিনি পরমব্রত এবং পার্নো মিত্র অভিনীত ‘অপুর পাঁচালী’ ছবির গান গাইছেন। আর তা শুনে পবন এর বাঙালি ভক্তরা আবারও মুগ্ধ করেছে।

পবনদ্বীপ এবং অরুণিতার সম্পর্ক নিয়ে বিভিন্ন লোকের বিভিন্ন মতামত রয়েছে। তবে দুজনের মতেই তারা শুধুমাত্র ভালো বন্ধু, তাদের মধ্যে অন্যকোনো সম্পর্ক নেই।

Related Articles

Back to top button