ভাইরাল ভিডিও

স্প্রাইটের বোতল থেকে ঢকঢক করে জল খাচ্ছে তৃষ্ণার্ত কিং কোবরা, তুমুল ভাইরাল ভিডিও, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই এমন অনেক ভাইরাল ভিডিও নেটিজেনরা দেখতে পান যা তাদের রীতিমতো অবাক করে তোলে। বিশেষত পশুপাখির ভাইরাল ভিডিওগুলি দেখে দারুন মজা পেতে দেখা যায় নেটদুনিয়ায় বাসিন্দাদের একটি বড় অংশকে। তবে এবার একটি সাপের ভিডিও দেখে চোখ কপালে উঠলো নেটিজেনদের।

কারণ সম্প্রতি ‘ডোডো’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে মাছ ধরার জালে আটকে পড়েছে একটি পূর্ণবয়স্ক কিং কোবরা সাপ। এরপর এক ব্যক্তি বহুক্ষণ চেষ্টার পর জাল থেকে সাপটিকে ছাড়াতে সক্ষম হন। পাশাপাশি সাপটিকে জাল থেকে ছাড়ানোর পর হাতের বোতল থেকে জল খাওয়াতে দেখা যায় ওই ব্যক্তিকে।

বলাই বাহুল্য স্প্রাইটের বোতল থেকে ঢকঢক করে কিং কোবরা সাপকে জল খেতে দেখে দারুণ অবাক হয়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত মাছ ধরার জাল থেকে আটকে পড়া সাপটিকে ছাড়ানোর দৃশ্য দেখে ওই ব্যক্তির সকলে প্রশংসা করলেও আসলে সাপ ধরা একটি অত্যন্ত কৌশলী কাজ এবং ঠিকমত প্রশিক্ষণ ছাড়া এ কাজ করা কখনোই সম্ভব নয়।

তবে সাপটিকে ওই ব্যক্তির হাত থেকে জল খেতে দেখে নেটিজেনরা জানিয়েছেন ওই ব্যক্তি হয়তো সাপটির বিশ্বাস অর্জন করতে পেরেছেন। যে কারণে অত সহজে সাপটিকে জল খাওয়াতে পেরেছিলেন তিনি।

Related Articles

Back to top button