ভাইরাল ভিডিও

রাহুলের লেখা কবিতা শুনে মন্ত্রমুগ্ধ সৌরভ! অভিনেতার ভূয়সী প্রশংসা করলেন দাদাগিরির মঞ্চে, তুমুল ভাইরাল ভিডিও

গত সপ্তাহে দাদাগিরিতে এসেছিলেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। তার সাথে ছিলেন আরো অনেকে। এদিন তিনি পঞ্চমবারের জন্য দাদাগিরির ট্রফি জিতে ফিরেছিলেন বাড়ি। এদিন তার সাথে উপস্থিত ছিলেন সাহেব, অম্বরিশ, সৌমিলি, সুদীপা, যোজো। এদিন সৌরভ গাঙ্গুলীকে নিয়ে নিজের একটি লেখা পড়ে শোনান রাহুল। যাতে রীতিমত মুগ্ধ হয়েছিলেন সৌরভ। সম্প্রতি সেই ভিডিওটি ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়।

টলিউডের বড়পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা রহুল বন্দোপাধ্যায়। ছবি ছাড়াও একাধিক জনপ্রিয় ধারাবাহিকে এবং ওয়েব প্ল্যাটফর্মে কাজ করেছেন তিনি। এর আগেও বেশ কয়েকবার দাদাগিরিতে এসেছেন রাহুল। এদিন সৌরভ গাঙ্গুলীকে নিয়ে নিজের একটি লেখা পড়ে শোনালেন তিনি। যা শুনে দাদার পাশাপাশি সমস্ত দর্শকরাও মুগ্ধ হয়েছিলেন।

১৯৯৬ সালের ২২ শে জুনের কথা মনে করিয়ে দিলেন সকলকে। বেহালার ওই রোগা করে ছেলেটা সেদিন লর্ডসে ভারতের জয়ের পতাকা উড়িয়েছিল। কলকাতায় সেদিন মুষলধারে বৃষ্টি পড়ছিল। একটি ১২ বছরের ছেলে তার দাদা বাবার হাত ধরে ক্লাবঘরে খেলা দেখতে গিয়েছিল। তখন তাদের বাড়ির ছাদ দিয়ে ছুঁয়ে ছুঁয়ে জল পড়তো। বাড়ি ফিরে তার বাবা তাকে বলেছিলেন এবার বাড়ির ছাদ সারাতে হবে। সেদিন বাঙালির মাথার উপর জন্ম নিয়েছিল এক নতুন ছাদ যার নাম সৌরভ গাঙ্গুলী।

তিনি লিখেছেন, সেদিন লর্ডসের মাঠে বাঙালির কলেজের জন্ম হয়েছিল। তার লেখা থেকে একথা উঠে আসে বাবা না থাকলেও সকলের প্রিয় দাদা যে দেশে ডেবিউ করেছিলেন সেই দেশেই রয়েছে রাহুলের দাদা। যে বাড়ির ছাদ বেয়ে সেদিন জল পড়তো সেই বাড়ি আজ ভেঙে ফ্ল্যাট হয়ে গিয়েছে। রয়ে গেছে শুধু কলজের জোড়। সেদিন বিদেশের মাটিতে দাঁড়িয়ে ভারতের সেই অধিনায়ক জার্সি উড়িয়েছিলেন। যা দেখে বাঙালি গর্বে আত্মহারা হয়ে গিয়েছিল। ৩৭ বছরের এই অভিনেতা সেই নিয়েই শব্দের সমাহার সাজিয়েছিলেন। যা শুনে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। এমন ভিডিও নেটবাসীর মধ্যে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। এমন ভিডিও শেয়ার হলে তা ভাইরাল হতে বাধ্য।

Related Articles

Back to top button