ভাইরাল ভিডিও

রাতের বেলায় বাড়ির ছাদে একা একা ‘আমার ভিনদেশী তারা’ গানে অসাধারণ অঙ্গভঙ্গিতে নাচ! নেটপাড়ায় ভাইরাল ‘পান্তা ভাতের কুন্ডু’ দীপান্বিতা কুন্ডু, ভাইরাল ভিডিও

জি বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো’র ডান্স বাংলা ডান্স জুনিয়র দীপান্বিতা কুন্ডু কে আশা করি আপনাদের সকলের মনে আছে। ভালোবেসে মিঠুন চক্রবর্তী তাকে পান্তা ভাতের কুন্ডু নাম দিয়েছিল। সেই নামেই তাকে সকলে চেনে, আজ সেই পান্তা ভাতের কুন্ডু অনেক বড় হয়ে গিয়েছে শৈশব পেরিয়ে এখন সে যুবতী। সেই সিজনের সব প্রতিযোগিকে মনে না রাখলেও সকলে এখনো পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ দীপান্বিতাকে মনে রেখেছে।

বর্তমানে টেলিভিশনের পর্দায় দীপান্বিতাকে দেখানো গেল সোশ্যাল মিডিয়ায় সে দারুণভাবে অ্যাক্টিভ। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যে চ্যানেলে সে নানা ধরনের নাচের ভিডিও আপলোড করতে থাকে। সম্প্রতি একটি নাচের ভিডিও আপলোড করেছে ‘আমার ভিনদেশী তারা’ গানের সঙ্গে তাকে কোমর দোলাতে দেখা গিয়েছে।

তার বর্তমান ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা মোট ৬০ হাজার এর কাছাকাছি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দীপান্বিতা বর্তমানে দর্শকদের কাছে পৌঁছে গিয়েছে।

সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যেই যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে পড়ে, তেমনি একদিন দীপান্বিতা কুন্ডুর নাচের ভিডিও ভাইরাল হয়ে যায় এবং বেশ কয়েক বছর পরে আবারো দর্শক পান্তা ভাতের কুন্ডু কে ফিরে পায়। রিয়েলিটি শো বন্ধ হয়ে গেলেও দীপান্বিতা কে সবাই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মনে রেখেছে এই সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যা মানুষকে বিভিন্ন মুহূর্তের সাক্ষী করে রাখে।

Related Articles

Back to top button