ভাইরাল ভিডিও

পুরোনো ছন্দে পাপিয়া অধিকারী, দেবীবরণ ছবির ‘বিবি পায়রা’ গানে আরো একবার নেচে উঠলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

পাপিয়া অধিকারী, এক নামেই তাকে সকলে চেনেন একসময় টলিউডের বড় পর্দায় নিজের অভিনয় দক্ষতায় দর্শকের মন জয় করেছিলেন। তারপর বহু বছর তাকে সরাসরি টেলিভিশনের পর্দায় দেখা না গেলেও তিনি যুক্ত ছিলেন ইন্ডাস্ট্রির সঙ্গে, নেমেছিলেন রাজনীতির ময়দানেও। তবে সেখান থেকে সরে এসে আবার বর্তমানে টেলিভিশন জগতে পা রাখলেন। কালার্স বাংলার নতুন ধারাবাহিক দত্ত অ্যান্ড বৌমার হাত ধরে আবারো টেলিভিশনের ছোটপর্দায় ফিরলেন অভিনেত্রী। এই ধারাবাহিকে তিনি দত্ত বাড়ির কর্ত্রী সকলের প্রিয় সোনা মা।

সময়ের সাথে সাথে চেহারার পরিবর্তন আসলো ভেতরের মানুষটা একেবারেই এক রয়ে গিয়েছে। সম্প্রতি অভিনেত্রীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী নিজের জনপ্রিয় হিট সিনেমা দেবী বরণের আইটেম সং বিবি পায়রা তে নিচে উঠলেন। লাল পাড় সাদা শাড়ি এবং একা গয়না পরে আবারও তাকে সেই ছন্দেই পাওয়া গিয়েছে। তার এই নাচ দেখে সেটের সকলেই বেজায় খুশি, সকলেই তার নাচের প্রশংসা করেছেন। অভিনেত্রী মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকেন, মাঝে মধ্যেই বিভিন্ন আপডেট দিতে থাকেন ভক্তদের উদ্দেশ্যে।

১৯৮৮ সালের দেবীবরণ ছবিটি এখনো দর্শকের মনে গেঁথে রয়েছে। তখন সেই সিনেমা পর্দায় জনপ্রিয় যাকে বলে একেবারে ব্লকবাস্টার মুভি। এত বছর পরেও সেই গানের ছন্দে নাচ ভোলেননি অভিনেত্রী। তারা নাচে মুগ্ধ তার সহ অভিনেতা অভিনেত্রী সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Related Articles

Back to top button