ভাইরাল ভিডিও

ছোট বয়সেই গান গেয়ে ফেমাস প্রজ্ঞা, সোশ্যাল মিডিয়ায় মুগ্ধ নেটিজেনরা, ভিডিও ভাইরাল নিমেষে

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। সে ছবি হোক বা কোন ভিডিও। মানুষের যদি সেটা ভালো লাগে বা পছন্দ হয় তাহলে সেই ছবি বা ভিডিও ভাইরাল হয় নিমেষে।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ছোট ছোট বাচ্ছাদের ভিডিও দেখতে বেশ পছন্দ করেন। কারণ বাচ্ছাদের আদো আদো কথা বলা, গান গাওয়া, অঙ্গভঙ্গী সবই আনন্দ দেয় মানুষের মনে। সম্প্রতি প্রজ্ঞা নামে একটি বাচ্ছা মেয়ের গান গাওয়ার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছোট থেকেই সে গান গায়। অবশ্য এখনো সে ছোটই আছে। এই প্রথম নয় এর আগেও প্রজ্ঞার গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আদো আদো উচ্চারণে গান গেয়ে ইতিমধ্যেই সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে সে।

হামাগুড়ি দেওয়ার বয়সেই প্রজ্ঞা রবি ঠাকুরের আয় তবে সহচরী গানটি গেয়ে জনপ্রিয়তা পেয়েছিল সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মধ্যে। ওই সময় তার ওই ভিডিওটি চর্চায় এসেছিল মানুষের মধ্যে।

সম্প্রতি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন উপলক্ষে প্রজ্ঞা আবারো বাড়িতে বসেই আয় তবে সহচরী গানটি গেয়েছে। তার সেই গান গাওয়ার ভিডিও আবারো ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

তবে এবারের পোস্ট হওয়া ভিডিওটিতে চমক ছিল। শুধুমাত্র এখনকার গাওয়া গানটি ছিল না এই ভিডিওতে তার সাথে ছিল আগেকার গান গাওয়ার ভিডিওটিও। স্বভাবতই প্রজ্ঞার দুই বয়সের গান গাওয়ার ভিডিওটি মানুষের নজর ও মন দুই কেরে নিয়েছে।

এই করোনা পরিস্থিতিতে সকলেই প্রায় ঘরবন্দি। ফলে জীবনযাত্রা একঘেয়ে হয়ে উঠেছে ভীষণভাবে। কথায় আছে শত খারাপের মধ্যেও কিছু ভালো জিনিস থাকে।

প্রজ্ঞা হলো তারই উদাহরণ। এই ছোট্ট মেয়ে প্রজ্ঞার গান গাওয়ার ভিডিওটি একটু হলেও মানুষের মনের একঘেয়েমি কাটিয়ে দিয়েছে।

কখনো রবি ঠাকুরের গান, আবার কখনো লতা মঙ্গেশকরের গান গেয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে এই ছোট্ট প্রজ্ঞা। ভবিষ্যতে তার গান আবারও শোনার জন্য মুখিয়ে আছেন নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button