ভাইরাল ভিডিও

প্রায় শতাব্দী পর খোঁজ মিললো এক বিরল প্রজাতির লাল রঙের সাপের, সঙ্গে সঙ্গে ভাইরাল হল ভিডিও

পৃথিবীতে সাপ ভয় পায় না এমন মানুষ খুবই দুর্লভ। বাচ্চা থেকে বুড়ো পর্যন্ত সবাই সাপকে ভয় পেয়ে থাকে। গ্রামে গঞ্জে এখনো অবধি বিভিন্ন প্রিজাতির সাপ দেখতে পাওয়া যায়।

কিন্তু শহরাঞ্চলে এখন আর তেমন সাপের দেখা মেলে না। ইদানিং কলকারখানা বসতি বাড়ির দৌলতে গ্রামে গঞ্জে সাপের দেখা পাওয়া যায় না। তাই জন্য বেশিরভাগ সময় সাপ লোকালয়ে ঢুকে পরে।

মাঝে মধ্যে কিছু সাপের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে তাজ্জব বনে যায় নেটবাসী। এমনকি মাঝে মধ্যে এতে দর্শকরা যে বেশ ভালো এন্টারটেইনমেন্ট হয় তা আর বলার অপেক্ষা রাখেনা বৈকি।

আর তাইতো এখন মানুষজন বোকাবাক্স ছেড়ে হাত ধরেছে সোশ্যাল মিডিয়ায়। ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই যেন মূলমন্ত্র হয়ে উঠেছে সকলের কাছে।

তবে, সম্প্রতি সাপের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো তাজ্জব বনে গেছে নেটবাসী। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি লাল রঙের সাপ বনাঞ্জল থেকে লোকালয়ে চলে আসে। আর সেটাই নজরে পড়ে গ্রামবাসীদের। সেই সাপটি বেশ বিরল প্রজাতির সাপ।

ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে। তার পরে গ্রামবাসীরা সাপটি দেখে বেশ ভয়ভীত হয়ে যায়। তারপর গ্রামের মানুষ বনদফতরে খবর দেন।

বনদফতরের লোক এসে নিয়ে যাবার সময়ে তারা জানান বেশ সাপটি বিরল এই প্রজাতির সাপ এখন আর দেখতে পাওয়া যায় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button