ভাইরাল ভিডিও

‘এদের ভাসান দিয়ে দেওয়া হোক’! মডার্ন দুর্গারূপী মডেলদের দেখে ক্ষিপ্ত নেটিজেন, ‘অপমান করছে এরা দেবী দুর্গাকে’, কাতর আবেদন বাঙালির জানাল নেটদুনিয়া

প্রতিবছরই পুজোর আগে বিভিন্ন রকমভাবে দেবী দুর্গার সাজে দেখা যায় মডেলদের। পাশাপাশি দুর্গাপুজো এলেই দেখতে পাওয়া যায় নিত্যনতুন ফটো শুট। তবে এবার কিছু মর্ডান দুর্গাকে দেখে ক্ষুব্ধ নেটিজেনরা। অপমান করছেন ওই মডেলরা দেবী দুর্গাকে, এমনটাই মত নেট দুনিয়ার একটি বড় অংশের।

সম্প্রতি কলকাতার একটি ইভেন্টে এক জায়গায় এসেছিলেন প্রায় শতাধিক দুর্গা সাজা মডেল। কিন্তু তাদের ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটদুনিয়ায় উঠেছে হাসির রোল। কারণ কোথাও হাফপ্যান্ট পরা দুর্গা তো কোথাও আবার আজব মেকআপ। এর পরেই নেটিজেনদের একাংশ ক্ষিপ্ত হয়ে এই সমস্ত দুর্গাকে ভাসান দিয়ে দেওয়ার দাবি জানাতে থাকেন।

তবে এই সমস্ত মডেলদের পাশাপাশি তাদেরকে যারা সাজিয়েছেন অর্থাৎ মডেলদের মেকআপ আর্টিস্টদেরও এদিন সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়। নেটিজেনদের একাংশ মনে করছেন এভাবে এক্সপেরিমেন্টাল লোকের মাধ্যমে অপমান করা হচ্ছে দেবী দুর্গাকে। পাশাপাশি তাদের এই আজব সাজ ধর্মীয় অনুভূতিকে আঘাত করছে এমনটাই মনে করছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

তবে তার পাশাপাশি প্রত্যেকবারই পুজোর সময় যেভাবে মডেল এবং ফটোগ্রাফাররা পাল্লা দিয়ে দুর্গা পূজোর থিম নিয়ে ফটোশুট করতে থাকেন তা নিয়ে আপত্তি জানাচ্ছেন অনেকেই। ফলে এই মুহূর্তে গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button