ভাইরাল ভিডিও

‘ভালো গল্প নয়, দর্শকরা কূটকাচালিই দেখতে বেশি পছন্দ করে’! ‘আয় তবে সহচরী’র বদলে যাওয়া গল্প নিয়ে ক্ষোভপ্রকাশ অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের, সিরিয়ালের গল্প নিয়ে বিবাদ কনীনিকা-লীনা গঙ্গোপাধ‍্যায়ের! তুমুল পরিমানে ভাইরাল ভিডিও

দীর্ঘদিন পর স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। একজন মধ্যবয়সী গৃহবধূর কলেজে যাওয়ার গল্প নিয়েই গড়ে উঠেছিল এই ধারাবাহিকের পটভূমিকা। কিন্তু ধারাবাহিক শুরুর অতি অল্পদিনের মধ্যেই ধারাবাহিকের গল্পে পরিবর্তন আসে এবং চিরাচরিত সাংসারিক কুটকাচালির গল্প তুলে ধরতে শুরু করে ‘আয় তবে সহচরী’।

এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে সংবাদমাধ্যমের সামনে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা যদি অন্য ধরনের কোনো গল্প তুলে আনতে চান, তাহলে অনেক ক্ষেত্রেই দর্শকরা তা দেখতে চান না। বরং রোজকার জীবনের ঝগড়া ঝামেলার গল্প দেখতেই তারা বেশি পছন্দ করেন।

যে কারণে বাধ্য হয়ে বদলাতে হয়েছিল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের গল্প। কারণ লেখিকা সাহানা দত্ত প্রথমে যেভাবে লিখেছিলেন ধারাবাহিকের গল্প তা কিছু মানুষ পছন্দ করলেও নেটিজেনদের একটি বড় অংশ দেখতে চাইছিলেন না। যে কারণে বাধ্য হয়ে বদলাতে হয় ধারাবাহিকের গল্প। গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন টলিউডের অপর এক জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ও। তিনি জানিয়েছেন তার গল্পকেও একাধিকবার সমালোচিত হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে শুধুমাত্র দর্শকরা চেয়েছেন বলেই নিজের গল্প বদলে ফেলতে রাজি হননি লীনা গঙ্গোপাধ্যায়।

Related Articles

Back to top button