ভাইরাল ভিডিও

‘আমি চাই আমার ছেলে যৌন সঙ্গম করুক, মাদক নিক, আমি যা করতে পারিনি, সব আমার ছেলে করবে’! ছেলে আরিয়ানের সর্বনাশ শুরু করেছিলেন বাবা শাহরুখ খান নিজেই, ভাইরাল পুরোনো ভিডিও

শনিবার গভীর রাতে একটি প্রমোদ তরণীর পার্টিতে মাঝ সমুদ্র থেকে আটক হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। পুলিশের কাছে আগেই খবর ছিল যে দেদার মাদক সেবন চলবে ওই পার্টিতে। গোপন সূত্রে খবর পেয়ে তাই ওই জাহাজ থেকে এনসিবি গ্রেপ্তার করে একাধিক ব্যক্তিকে, যার মধ্যে রয়েছেন আরিয়ান ছাড়াও তাঁর ঘনিষ্ঠ দুই বন্ধু।

প্রসঙ্গত এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অভিনেতা শাহরুখ খানের একটি পুরনো সাক্ষাৎকার। যেখানে তিনি জানিয়েছিলেন তিনি যৌবনে যা যা কাজ করতে পারেননি, তিনি চান তার ছেলে সেই সমস্ত কাজ করুক।

প্রসঙ্গত অভিনেত্রী সিমি গ্রেওয়ালকে দেওয়া সেই সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন তিনি যৌবনে অনেক কিছু করতে চেয়ে ছিলেন কিন্তু তার এতো সুযোগ সুবিধা ছিল না। যে কারণে তিনি চান তার ছেলে মেয়েদের পিছনে যাক, সেক্স করুক এবং মাদক গ্রহণ করুক। পাশাপাশি তিনি আরো জানান তিনি তার ছেলেকে খুব অল্প বয়স থেকেই এই সমস্ত কাজে উৎসাহিত করবেন কারণ তিনি নিজের জীবনে এই কাজগুলি করে উঠতে পারেননি।

বলাই বাহুল্য এই পুরনো ভিডিও ভাইরাল হতেই দ্বিধা বিভক্ত শাহরুখের অনুগামীরা। অনেকেই মনে করছেন হয়তো মজার ছলেই কথাগুলো বলেছিলেন অভিনেতা। তবে মাদক কাণ্ডে জড়িয়ে আরিয়ান আটক হওয়ার পর শাহরুখের এই মন্তব্যকে মোটেও ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ।

Related Articles

Back to top button