ভাইরাল ভিডিও

‘আপনাদের খুব মিস করি’! ‘বিবি নম্বর ১’ মাম্পিকে জড়িয়ে ধরে আদর করলেন ‘রাজা’ রাহুল, অনুগামীদের মন ভালো করতে এবার রোমান্টিক মিউজিক রিল ভিডিও নিয়ে হাজির হলেন ‘দেশের মাটি’র ‘রাজা-মাম্পি’ জুটি

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র মাধ্যমে দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল রাজা এবং মাম্পি। এই দুটি চরিত্রে ছোটপর্দায় অভিনয় করেছিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। কিন্তু একাধিক প্রতিভাবান এবং সিনিয়র অভিনেতা অভিনেত্রীরা থাকলেও এক বছরের বেশি সময় ধরে জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়নি ধারাবাহিকটি।

ফলস্বরূপ অতি অল্প দিনের মধ্যেই ছোটপর্দা থেকে বিদায় নিতে চলেছে দেশের মাটি। তার বদলে স্টার জলসায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’।

তবে সোশ্যাল মিডিয়ায় রাজা এবং মাম্পির অনুগামীরা নিয়মিত তাদের হতাশা প্রকাশ করে জানান তাদের প্রিয় জুটি ছোটপর্দা থেকে বিদায় নিচ্ছে বলে তারা মর্মাহত। অনুগামীদের একপ্রকার সান্ত্বনা দিতেই এবার সোশ্যাল মিডিয়ায় রোমান্টিক মিউজিক রিল ভিডিও অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা গেল এই জনপ্রিয় জুটিকে।

নব্বই দশকের বিখ্যাত বলিউডি গান ‘বিবি নাম্বার ওয়ান’ এ তাল মিলিয়ে এক্সপ্রেশন দিয়ে একে অপরকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ অবস্থায় মিউজিক ভিডিওয় অনুগামীদের সামনে এসেছেন রাহুল এবং রুকমা। বলাই বাহুল্য প্রিয় জুটিকে আবারো একসঙ্গে পেয়ে যারপরনাই আনন্দিত হয়েছেন তাদের অনুগামীরা।কমেন্টের মাধ্যমে রাহুল এবং রুকমার উদ্দেশ্যে ভালোবাসা জানিয়েছেন তারা। পাশাপাশি আবারও কোন প্রজেক্টে একসঙ্গে এই জুটিকে দেখতে পাওয়া যাবে এমনটাই আশা করছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles

Back to top button