ভাইরাল ভিডিও

আবারো মানবিক রূপ প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়! খুব তৃষ্ণার্ত বাঁদরকে নিজের হাতে জল খাওয়ালেন দয়ালু পুলিশকর্মী, তৃষ্ণার্ত এক বাঁদরকে জল খাইয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন মহারাষ্ট্রের এক ট্রাফিক পুলিশ

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা ঘরে বসেই বিভিন্ন আশ্চর্য ভিডিও দেখতে পারি ও বিভিন্ন রকম খবর জানতে পারি। শুধুমাত্র হাতে স্মার্টফোন থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা চাইলে গোটা দুনিয়াটাকে নিজের হাতের মুঠোয় নিয়ে আসতে পারি জানতে পারি দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া ঘটনা। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পুলিশ আমাদের রক্ষক তারা যেকোনো সময় যেকোনো জায়গায় আমাদের বিভিন্ন বিপদ থেকে উদ্ধার করে। আবার দরকার হলে হাতে তুলে নেয় লাঠি একদিকে তারা যেমন কড়া হতে দেশ শাসন করেন আবার অন্যদিকে তারা মানবিক ও বটে। সেরকমই একটি মানবিকতার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওটি মহারাষ্ট্রের একটি ট্রাফিক পুলিশের। গরমে নাজেহাল হচ্ছেন মানুষেরা পাশাপাশি আমাদের আশেপাশের পশুপাখিরাও। আমরা যেমন আমাদের ভাষার মাধ্যমে মনের ভাব প্রকাশ করতে পারি আশেপাশের পশুপাখিরা তো আর তাদের ভাষার মাধ্যমে আমাদেরকে বোঝাতে পারে না। আর ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে পথে এক তৃষ্ণার্ত বাঁদরকে মিনারেল ওয়াটার খাওয়াচ্ছে ওই ট্রাফিক পুলিশ।

বাদরটি তৃষ্ণায় কাতর হয়ে যাচ্ছিল তা বেশ স্পষ্ট ভিডিওতে। একটু জল পেয়ে যেন সেই প্রাণ ফিরে পেল। আর সোশ্যাল মিডিয়ার এই ভিডিও ভাইরাল হওয়ায় অসংখ্য নেটিজেন থেকে প্রশংসা পেয়েছেন ওই ট্রাফিক পুলিশ। এই ঘটনার নেপথ্যের নায়ক মহারাষ্ট্রের মালগেজ এলাকার ট্রাফিক পুলিশ সঞ্জয় ঘুড়ে।

বাঁদর বলে যে তার জল তৃষ্ণা পায় না কষ্ট হয় না গরমের তা তো নয়। শুধু মানুষরা মুখে প্রকাশ করতে পারে ওরা মুখে সেটা বলতে পারে না আর এরকমই পশুপ্রেমী পরিচয় দিয়ে পশুদের প্রতি মানবিক হওয়ার বার্তায় যেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিলেন ওই পুলিশ। আর এই কাজকে সকল নেটিজেনরা কুর্নিশ জানিয়েছেন।

Related Articles

Back to top button