ভাইরাল ভিডিও

৪৯ বছর বয়স হলেও এখনও কীসের প্রতি বেশি লোভ সৌরভের? দাদাগিরির মঞ্চেই নিজের লোভের কথা স্বীকার করলেন সৌরভ গাঙ্গুলী, প্রকাশ্যে স্বীকার করলেন দাদা

দাদাগিরি মানেই বাঙালিদের কাছে আলাদা একটা ইমোশন, উত্তেজনা আর সাথে সৌরভ গাঙ্গুলীর নানান ধরনের প্রশ্ন। সপ্তাহের শনি এবং রবিবার ঠিক রাত সাড়ে নটায় জি বাংলার পর্দায় সৌরভ গাঙ্গুলী নিয়ে হাজির হন বাঙ্গালীদের অন্যতম জনপ্রিয় এই রিয়েলিটি শো। বিগত ৮টি সিজন ধরে তিনি মাতিয়ে রেখেছেন দাদাগিরির মঞ্চ।

আর দাদাগীরির মঞ্চে প্রতিযোগিতাও সৌরভ গাঙ্গুলী কে নানান ধরনের প্রশ্ন করেন। আর দাদাও সব প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করে। অনেকসময় উপস্থিত থাকেন জনপ্রিয় সেলিব্রিটিরাও। তাদেরও সৌরভ গাঙ্গুলী কে নিয়ে নানান ধরনের কৌতুহলী প্রশ্ন থাকে দাদাও সমস্ত রকমের প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করে। সম্প্রতি একটি ভিডিও ক্লিপ জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে ভাইরাল হয়েছ। যেখানে দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলীকে বেশ কিছু প্রশ্নের সম্মুখীন হতে হয়। প্রথম প্রশ্নটা তাকে করা হয় দাদার লোভ কিসে? তখনই সৌরভ গাঙ্গুলী জবাব দেন খাওয়া-দাওয়ায়, এর পরের প্রশ্ন দাদার কোন জিনিসটা সঞ্চয় করতে বেশি ভালোবাসেন? তখনই সঙ্গে সঙ্গে উত্তর আসেনি রেপুটেশন। সবশেষে প্রশ্ন করা হয় দাদার গ্ল্যামারের রহস্য কি? তখন সৌরভ গাঙ্গুলী হেসে জবাব দেন ক্যামেরার পেছনে করা মেকআপ।

এবছরই দাদাগিরির নবমতম সিজন চলছে। এর আগের সবকটি সিজনে সৌরভ গাঙ্গুলীর অসাধারণ সঞ্চালন ক্ষমতা এই শো জনপ্রিয় করে তুলেছে। যদিও একটি সিজনে তিনি থাকতে পারেননি তাঁর বিশেষ কারণে। কিন্তু এরপর প্রতিদিনই দাদাগিরির সিজনে পাশে পাওয়া গেছে সৌরভ গাঙ্গুলী কে। প্রতিটি বাঙালির শনি এবং রবি এ দুটি দিন দাদাগিরি’র জন্যে নিজেদের সমস্ত কাজ তাড়াতাড়ি সেরে ফেলেন। এখানে যেমন দেশ বিদেশের বিভিন্ন তথ্য জানা যায় আবার জানা যায় সৌরভ গাঙ্গুলী সম্পর্কে বিভিন্ন কথা।

দাদাগিরি নিয়ে সকলেরই টানটান উত্তেজনায় তাই এই শো যখন শেষ হয়ে যায় তখন দর্শকদের মন খারাপ হয়ে যায়। তারা আবারও দিন গুনতে শুরু করেন কবে দাদাগিরি ফিরে আসবে, টিভির পর্দায় দেখতে পাবেন সৌরভ গাঙ্গুলীর অসাধারণ সঞ্চালনায় এবং জানতে পারবেন দেশ-বিদেশের নানা তথ্য। কিন্তু শীঘ্রই আসতে চলেছে সারেগামাপা। তাই বোঝাই যাচ্ছে যে দাদাগিরি হয়তো আরও কয়েকটি পর্বের পর সমাপ্তি হতে চলেছে।

Related Articles

Back to top button