ভাইরাল ভিডিও

‘আর কাউকে অভিশাপ দেবেন না’! কেকের প্রয়াণের মধ্যেই এবার গায়ক রূপঙ্কর বাগচীকে একহাত নিলেন ইউটিউবার স্যান্ডি সাহা, রূপঙ্কর কে বয়কট এর ডাক

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে এসেছিলেন জনপ্রিয় বলিউড গায়ক কৃষ্ণকুমার। বলাই বাহুল্য তার অনুষ্ঠান দেখতে যাওয়া নিয়ে রীতিমতো উত্তেজনা সৃষ্টি হয়েছিল অনুগামীদের মধ্যে। এরপর একটি ফেসবুক লাইভ এর মাধ্যমে গায়ক রূপঙ্কর বাগচী জানিয়েছিলেন এরকম উত্তেজনা বাঙালি কখনো বাংলার গায়কদের নিয়ে দেখায় না।

পাশাপাশি তিনি যে গায়ক কৃষ্ণকুমার ওরফে কেকেকে চেনেন না, সে কথাও স্পষ্ট হয়ে গিয়েছিল তার বক্তব্য থেকে। এর পরেই রাতের বেলা কলকাতা সহ সারা দেশবাসী জানতে পারেন গায়ক কেকের মৃত্যুর খবর। বলাই বাহুল্য এই মুহূর্তে শোকাহত সঙ্গীতপ্রেমীরা। এবার তার মধ্যেই গায়ক রূপঙ্কর বাগচীকে একহাত নিতে দেখা গেল জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাকে।

এদিন তিনি জানিয়েছেন হয়তো তার অভিশাপেই এই খারাপ ঘটনাটি ঘটেছে। তার পাশাপাশি কেন রূপঙ্কর বাগচী কেকের মতো জনপ্রিয় হয়ে উঠতে পারেনি তার কারণ হিসেবে একটি ভিডিও পোস্ট করেছেন এই জনপ্রিয় ইউটিউবার। যেখানে দেখা গিয়েছে একটি অনুষ্ঠানে গিয়ে বিজ্ঞাপনের গান গাইছেন গায়ক রূপঙ্কর। বলাই বাহুল্য কেকের মৃত্যুতে এমনিতেই শোকাহত হয়ে পড়েছেন তার অনুগামীরা। তারমধ্যে স্যান্ডি সাহার এই ভিডিও রীতিমতো তাদের দুঃখের আগুনে ঘি ঢেলেছে বলা যেতে পারে। সব মিলিয়ে এই মুহূর্তে চূড়ান্ত শোরগোল সঙ্গীতপ্রেমীদের মধ্যে।

Related Articles

Back to top button