ভাইরাল ভিডিও

লাল ব্লাউজ হলুদ শাড়ি পড়ে ‘নিশা লাগিলো রে’ গানে নেচে নেটিজেনদের মন জয় করলেন দীপান্বিতা কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে দীপান্বিতা কুন্ডুকে সোশ্যাল মিডিয়ার ‘ডান্স অ্যান্ড এক্সপ্রেশন কুইন’ বললে কিছু ভুল বলা হবেনা। জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর হাত ধরে মানুষের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিল এই নৃত্যশিল্পী। পরবর্তীকালে দর্শকদের চাহিদা মেটাতেই আবারো দীপান্বিতা কুন্ডুকে ফিরিয়ে আনা হয়েছিল এই ডান্স রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা হিসেবে। একেবারে খুদে বয়সে হাজার হাজার মানুষের সামনে টিভির পর্দায় নেচে মুগ্ধ করেছিল সকলকে। আজও সেটি বজায় রেখেছে সে। তার নাচে মুগ্ধ হচ্ছেন আরো বেশি মানুষ।

দীপান্বিতা কুন্ডুর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। এই চ্যানেলটিতে সে বিভিন্ন গানের সঙ্গে নিজের নাচের সমস্ত ভিডিও শেয়ার করে থাকেন। কয়েক মাস আগে ‘নিশা লাগিলো রে’ ও ‘সোনাকাঠি ছুঁই’ এই দুটি জনপ্রিয় গানটির সঙ্গে নেচে সেই ভিডিওটি শেয়ার করেছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। বর্তমানে সেই ভিডিও দেখেছেন দু’হাজারের বেশি মানুষ। তার শেয়ার করা যেকোনো নাচের ভিডিওই নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রতি এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দীপান্বিতাকে একটি হলুদ রংয়ের শাড়ি ও লাল ব্লাউজে দেখা গিয়েছে। তার নাচ দেখেই বোঝা যায় তিনি যথেষ্ট পারদর্শী। যত দিন যাচ্ছে তার নাচের প্রতি নিষ্ঠা ও পরিশ্রম তাকে আরো ভালো নৃত্যশিল্পী হয়ে উঠতে সহায়তা করছে।

ছোট থেকেই তার নাচের প্রতি ভালোবাসা এবং নিষ্ঠা অবাক করেছিল বহু গুণীজনকে। ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল সে। মাঝে তাকে একেবারেই দেখা যেত না। তবে নিজের ইউটিউব চ্যানেল খোলার পর থেকেই সকলেই খুঁজে পেয়েছেন তাদের পান্তাভাতের কুন্ডুকে।

তবে এখন সে উচ্চতা এবং বয়সে অনেকটাই বড় হয়ে গিয়েছে। নাচের প্রতি দক্ষতা এবং নিষ্ঠা বেড়ে গিয়েছে আরও। বিভিন্ন রিয়্যালিটি শোতে মাঝে মাঝেই তাকে দেখা যায়। প্রায় ছয় মাস আগে শেয়ার করায় নাচের ভিডিওটি সম্প্রতি আবারও নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে। প্রতিবারের মত এবারেও আবারো তার নাচের প্রশংসা করেছেন তার ভক্তরা।

Related Articles

Back to top button