ভাইরাল ভিডিও

দেবাংশু ভট্টাচার্য এর সঙ্গে ফুচকা চ্যালেঞ্জ এ দেখা গেল জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা কে, কে জিতল ফুচকা চ্যালেঞ্জ?

বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে বহু কনটেন্ট ক্রিয়েটর ছড়িয়ে রয়েছে, ইউটিউবার দের সংখ্যাও বেড়েছে ইতিমধ্যে। এই সমস্ত কনটেন্ট ক্রিয়টারদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন স্যান্ডি সাহা। নিজের বিভিন্ন মজার মজার ভিডিও আপলোড করে তিনি প্রতিবারই দর্শকদের এন্টারটেন করতে থাকেন। এবারে তার ভিডিওতে হাজির হলেন দেবাংশু ভট্টাচার্য। দেবাংশু সঙ্গে ফুচকা চ্যালেঞ্জ দেখা গেল স্যান্ডি কে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি একটি ব্লগ ভিডিও আপলোড করেছে। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে স্যান্ডির বাড়িতে বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন দেবাংশু ভট্টাচার্য। দুপুরের লাঞ্চ থেকে শুরু হয়েছে ব্লগ। শুক্ত থেকে শুরু করে আলু পোস্তর বড়া, কাঁচালঙ্কা মুরগি, মাটন সমস্ত আইটেম ছিলো খাওয়ার মেনু তে।

দেবাংশু ভিডিওর মাঝে মজার ছলে বলে স্যান্ডি আমাদের ৩০০০ টাকার খাবার খাইয়ে ১০০০০ টাকা ইনকাম করবে। খাওয়া দেওয়ার পাশাপাশি ছিল আড্ডা গল্প ইত্যাদি। আড্ডা দিতে দিতে হঠাৎ দেবাংশু কে স্যান্ডি নিজের মনের কথা জানান। তিনি জানান যে তিনি ও ভোটে দাঁড়াতে চান মানুষের সেবা করতে চান। তবে দেবাংশু মতে স্যান্ডির জন্য রাজনীতি নয়।

ব্লগ ভিডিওর সর্বশেষে এল ফুচকা চ্যালেঞ্জ। দশটা ফুচকা কে কত তাড়াতাড়ি শেষ করতে পারে। দেবাংশু যখন সবেমাত্র দু’তিনটে ফুচকা খেয়েছে ততক্ষণে স্যান্ডির দশটা ফুচকাই শেষ। ফলে চ্যালেঞ্জে স্যান্ডি জিতে গিয়েছে। বর্তমানে স্যান্ডি সাহার এই ভিডিও সারা সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে, বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button