ভাইরাল ভিডিও

মনিবের প্রতি ভালোবাসার টানে তার মৃত্যু দিনে ছুটে এলো হাতি! ভিডিও মন ছুঁয়েছে সবার, ভাইরাল হলো ভিডিও

পশুরা মানুষের থেকে অনেক বেশি বিশ্বস্ত হয়। এর প্রমাণ আগে অনেকবারই মিলেছে। এমন অনেক ঘটনাই আমাদের চারপাশে ঘটে আমাদের অবাক করে তোলে প্রতিনিয়ত। আর এই সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই আমাদের অজানা আর নেই। সোশ্যাল মিডিয়ায় তেমনই এক ভাইরাল ভিডিও দেখা গেছে যা মন ছুঁয়ে যাবে সবার।

একটি হাতির সঙ্গে মানুষের বন্ধুত্ব কোন নতুন ঘটনা নয়। এই নিয়ে সিনেমাও হয়ে গেছে। তবে আমরা এখন যে গল্পের কথা শুনবো তা সিনেমার নয় বাস্তব জীবনের। ভালোবাসার টানেই মনিবকে দেখতে ছুটে এলো এক হাতি।

কুন্নক্কড় দামোদরন নায়ার একটি হাতিকে ছোট থেকে স্নেহ ভালোবাসা দিয়ে যত্নে বড় করে তুলেছিলেন। তারি মৃত্যুদিনে ছুটে এলো সেই হাতি। এমন দৃশ্য সকলেরই মন ছুঁয়ে গেছে। ওরাও ভালোবাসতে জানে। ভালোবাসার টানে ছুটে এসেছিল সে।

ভাইরাল ভিডিওটি দেখলে বোঝা যাবে কুন্নক্কড় দামোদরন নায়ারকে নিস্তেজ ভাবে শুয়ে থাকতে দেখে সে অস্থির হয়ে উঠেছিল এবং কাঁদছিল। তাকে কাঁদতে দেখে ওই বাড়ির কোন এক ব্যক্তি এসে তার সুরে হাত বুলিয়ে দেয়।

তারপরে তাকে ওখান থেকে নিয়ে চলে যাওয়া হয়। আর এই মুহূর্তই ক্যামেরাবন্দি করে কেউ একজন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন। আর তা ভাইরাল হয়ে গেছে নিমেষে।

এমন ভিডিও সচরাচর দেখা না গেলেও মাঝে মাঝে এমন ভিডিও দেখা মেলে যা মনকে নাড়া দিয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিওর খোঁজ মেলে যা বারবার প্রমাণ করে দেয় মানুষের সাথে পশু যে সম্পর্ক একেবারে নির্ভেজাল।

এই ভিডিওটি খুব কম সময়ের মধ্যেই বহু মানুষের কাছে পৌঁছে গেছে। এমন ভিডিওর মাঝে মাঝে খোঁজ মিললে মনটাই অন্যরকম হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button