ভাইরাল ভিডিও

বহু বছর পর অবশেষে দেখা মিললো নীল রং বিশিষ্ট বিরল প্রজাতির ভয়ংকর সুন্দর সাপ! বিরল প্রজাতির সাপের ভয়ঙ্কর সৌন্দর্যে মুগ্ধ নেটদুনিয়া

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কোনকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। পৃথিবীতে এমন অনেক কিছু রয়েছে যা এখনো বহু মানুষের অজানা। অনেক সময় সেই সব অজানা তথ্য আমাদের সামনে উঠে আসে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই। সম্প্রতি তেমনি একটি বিরল ভিডিও সামনে এসেছে মানুষের।

সাপে ভয় পায় না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। সাপের নাম শুনলেই শিহরণ ওঠে সারা শরীরে। পৃথিবীতে বিভিন্ন প্রজাতির ও বিভিন্ন ধরনের সাপ রয়েছে। সম্প্রতি একটি বিরল প্রজাতির সাপের ভিডিও সামনে এসেছে নেটিজেনদের। যা দেখে মুগ্ধ হওয়ার পাশাপাশি শিহরিত হয়েছে নেটদুনিয়া।

বর্তমান যুগে ইউটিউব হল একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম। এর মাধ্যমে এমন অনেক কিছুই ভাইরাল হয় যা দেখে রীতিমত অবাক হতে হয়। সম্প্রতি এক সর্পপ্রেমী ব্যক্তি একটি ভিডিও শেয়ার করেছেন যা ভাইরাল হয়েছে নিমেষে। একটি নীল রঙের বিরল প্রজাতির সাপের ভিডিও ভাইরাল হয়েছে।

যার নাম, ‘ব্লু প্লিট ভাইপার’। এই সাপের গায়ের রং নীল। এই বিরল প্রজাতির সাপের ভয়ানক সুন্দররূপে মুগ্ধ গোটা নেটদুনিয়া। ভাইরাল হওয়া ভিডিওতে সাপটি ছাড়াও আরো বেশ কয়েকটি বিরল প্রজাতির প্রাণীর ছবি দেখানো হয়েছে।

ইন্দোনেশিয়া ও পূর্ব তিমরের স্থানীয় প্রজাতির সাপ এটি। এইসব নীল বর্ণের হোয়াইট লিপড, আইল্যান্ড পিট প্রজাতিভুক্ত হয়। এইসব মারাত্মক ভয়ানক আগ্রাসী ধরনের। এই সাপের ছোবলে মৃত্যু না ঘটলেও অসহ্য যন্ত্রণা, ইন্টার্নাল ব্লিডিং, ছোবল মারার জায়গাটি ফুলে যাওয়া প্রমুখ সমস্যা উদ্ভূত হতে পারে। তবে এখনো পর্যন্ত এই সাপের দংশনে মৃত্যুর খবর মেলেনি।

Related Articles

Back to top button