ভাইরাল ভিডিও

লাইফবয় সাবান দিয়েই রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি বানালেন এক যুবক! প্রতিভার প্রশংসা করেছে নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে অজানা বলে কিছুই নেই। এই সোশ্যাল মিডিয়াতে আমরা এমন অনেক জিনিস দেখতে পাই যা আমরা সাধারণত আমাদের আশেপাশে দেখতে পাইনা।

এই সোশ্যাল মিডিয়ার অনেক ধরণের ছবি বা ভিডিও ঘুরে বেড়ায়। কিন্তু সব ছবি বা ভিডিও ভাইরাল হয় না বা আমাদের আকর্ষণ করেনা। অসংখ্য পোস্টের মধ্যে থেকে যে পোস্টগুলি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে বা মনে দাগ কেটে যায় সেগুলো ভাইরাল হয়ে যায় নিমেষে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই নিজের প্রতিভাকে তুলে ধরেছেন মানুষের সামনে। তার জন্য প্রশংসাও পাচ্ছেন অনেক। এই অসংখ্য পোস্টের মধ্যে যে পোস্টগুলি সত্যি ভালো হয় সেগুলি নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক যুবক লাইফবয় সাবান দিয়ে রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি বানিয়েছেন।

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে এক প্রতিভাবান যুবক একটা লাইফবয় সাবান দিয়ে বানিয়ে ফেলেছেন রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি। এই যুবকের হাতের তৈরি নিখুঁত শিল্প দেখে মুগ্ধ হয়েছেন গোটা নেট দুনিয়া।

তার এই প্রতিভার প্রশংসা করেছেন বহু নেটিজেনরা। বীরভূমের বাসিন্দা চিরঞ্জিত মল-ই লাইফবয় সাবান দিয়ে এমন সুন্দর রবি ঠাকুরের মূর্তিটি বানিয়েছেন।

ছবিতে রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তিটি দেখে বোঝাই যাচ্ছে এটি একটি দক্ষ হাতের কাজ। মূর্তিটি যেমন সুন্দর তেমনি নিখুঁত। সোশ্যাল মিডিয়া না থাকলে হয়তো এই যুবক তার প্রতিভাকে কোনদিনই এত মানুষের কাছে পৌঁছে দিতে পারত না।

এক্ষেত্রে বলাই যায় সোশ্যাল মিডিয়া এযুগের এইসব প্রতিভাবান ছেলেমেয়েদের কাছে অনেক ক্ষেত্রে আশীর্বাদ হয়ে দাঁড়ায়। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ার এমন পোস্ট দেখে মন ভালো হয়ে যায় নেট নাগরিকদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button