Uncategorized

এক ভদ্রলোকের পায়ে ছোবল মারল বিশাল বিষধর সাপ, হাড়হিম করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

কথায় আছে “এক ছোবলে ছবি” করে দেওয়ার ক্ষমতা কেবল মাত্র একটি বিষধর সাপের রয়েছে। একবার যদি তার কামড় কেউ খেয়ে নেয় ব্যাস তার আর রক্ষে নেই।

ঠিক এই রকমেরই একটি সাপের আক্রমণ থেকে বাঁচলেন এক ভদ্রলোক। তারই ভিডিও ছড়িয়ে পড়ল গোটা সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে দেখা যাচ্ছে ভদ্রলোক একটি গভীর জঙ্গলে গেছেন, বিভিন্ন প্রজাতির পাখি, গাছপালা দেখতে দেখতে যাচ্ছিলেন। ঠিক এমন সময়ে একটি বিষধর সাপ তার দিকে ধেয়ে আসে।

তখনাৎ তিনি সরে আসার চেষ্টা করলেও পলকের মধ্যে সাপটি তার পায়ে ছোবল মারে। ভদ্রলোকটির কপাল সেই মুহূর্তে খুব ভালো ছিল। তার পা কালো রঙের বুট জুতোতে ঢাকা থাকার দরুন সাপটির বিষধর ছোবলে তার কোনো ক্ষতি হয়নি।

এই ঘটনাটির ভিডিও দেখতে দেখতে ভাইরাল হয়ে যায়। বহু লোক সেই ভদ্রলোকটির প্রশংসা করেন ও তাকে আরো সাবধানতা অবলম্বন করবার পরামর্শ জানান।

এই ভিডিওটি থেকে বহু মানুষ উপকৃত হন। আজও ভারতের বহু জায়গায় সাপকে দেবতা রূপে পুজো করা হয়ে থাকে। কখনও মা মনসা হিসেবে আবার কখনও বাবা ভলেনাথের বাহন হিসেবে।

মানুষের মধ্যে অন্ধবিশ্বাসের ভাণ্ডার আখন শেষ হয়নি। আজও বহু গ্রামে গঞ্জে সাপে কামড়ালে ডাক্তার নয় ওঝা, মন্দির এই সব জায়গায় নিয়ে যাওয়া হয়ে থাকে।

যাই হোক এই ভিডিও থেকে একটা জিনিস স্পষ্ট হলো যে সাবধানের কোনো মার্ নেই। যেখানেই যান না কেন সবসময় সাবধানতা অবলম্বন করবেন। কে বলতে পারে কখন কোথায় বিপদ চলে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button