Technology

একদিকে ক্রমাগত বাড়ছে JIO রিচার্জের দাম, অন্যদিকে সাধারণ মানুষের টাকায় নিউইয়র্কে ৭২৮ কোটি টাকার হোটেল কিনলেন মুকেশ আম্বানি, ভাইরাল ছবি

চলতি বছরের শুরু থেকেই জিও ব্যবহারকারীদের হতবাক করে দিয়ে বেড়ে গিয়েছিল জিও রিচার্জ এর টাকার পরিমান। যে কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল জিও ব্যবহারকারীদের। এবার সেই অসন্তোষের আগুনে যেন ঘি পড়ল কারণ সম্প্রতি সকলে জানতে পেরেছেন সুদূরে নিউ ইয়র্কে ৭২৮ কোটি টাকার বিলাসবহুল হোটেল কিনেছেন রিলায়েন্স জিওর মালিক মুকেশ আম্বানি।

জানা গিয়েছে ২০০৩ সালে তৈরি ম্যান্ডারিন ওরিয়েন্টাল হোটেলটি ইতিমধ্যেই বিশ্ব বিখ্যাত। পাশাপাশি বেশকিছু আন্তর্জাতিক পুরস্কার রয়েছে এই হোটেলের ঝুলিতে। এবার সেই হোটেলের মালিক হয়ে সকলকে চমকে দিতে দেখা গেল মুকেশ আম্বানিকে। জানা গেছে আগামী দু’মাসের মধ্যেই হোটেল সংক্রান্ত সমস্ত লেনদেন মিটে যাবে এবং অফিশিয়ালি এই হোটেলের মালিক হবেন মুকেশ আম্বানি।

ম্যান্ডারিন অরিয়েন্টাল হোটেলটি নিউ ইয়র্কের প্রাণকেন্দ্রে অবস্থিত। হোটেলের ভিতরে বিলাসবহুল সমস্ত ঘর ছাড়াও রয়েছে বিরাট একটি রেস্টুরেন্ট ও বার এবং মিউজিয়াম থেকে শুরু করে আর্ট সেন্টার। সারা বিশ্বের ধনী লোকেদের কাছে এই হোটেলটি একটি বিশেষ পছন্দের জায়গা।

এবার সেই হোটেলকে নিজের মতো করে পরিচালনা করতে দেখা যাবে রিলায়েন্স গ্রুপের মালিককে। বলাই বাহুল্য ভারতের জন্য এটি একটি গর্বের বিষয় হলেও সাধারণ মানুষ কিন্তু মোটেও খুশি নন এই খবরে। তারা এখনো চাইছেন যাতে দাম কমিয়ে জিওর পুরনো রিচার্জ প্ল্যান ফিরিয়ে আনা হয়।

Related Articles

Back to top button