Technology

Jio-র ধামাকা রিচার্জ প্ল্যান! এক রিচার্জে ৩৬৫ দিন, দৈনিক ৩ জিবি ইন্টারনেট

বর্তমানে ধীরে ধীরে দৈনিক ২GB এর পরে, প্রতিদিন ৩GB ডেটা সহ প্ল্যানগুলি ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে। ৩জিবি ডেটা প্ল্যানগুলি ১মাস, ৩ মাস এবং ১ বছর পর্যন্ত বৈধতার সাথে আসে। আপনি যদি জিও গ্রাহক হন এবং ২জিবি পরে এখন প্রতিদিন ৩ জিবি ডেটা সহ একটি ভাল প্ল্যান খুঁজছেন, তাহলে আজ আমরা আপনাকে একটি দুর্দান্ত প্ল্যান বলতে যাচ্ছি। এই প্ল্যানটি সক্রিয় করার পর, আপনাকে সারা বছর দ্বিতীয় রিচার্জ নিয়ে চিন্তা করতে হবে না।

জিওর এই প্ল্যান ৩৪৯৯ টাকার দাম, যেখানে গ্রাহকরা ১ বছরের অর্থাৎ ৩৬৫ দিনের বৈধতা পান। প্ল্যানের আওতায় পাওয়া সুবিধার কথা বললে এই প্ল্যানের বিশেষত্ব হল প্রতিদিন ৩ GB ডেটা। প্ল্যান অ্যাক্টিভেশনের পরে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটা অ্যাক্সেস পান, প্ল্যানের অধীনে ১ বছরের বৈধতার ক্ষেত্রে ১০৯৫ জিবি ডেটা সুবিধা পাওয়া যায়।

৩৪৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধাও পান, সেটাও পুরো বছরের জন্য। এর বাইরে, এই পরিকল্পনায় প্রতিদিন ১০০ এমএসএম ফ্রি পাঠানোর সুবিধাও রয়েছে। এই প্ল্যানটি গ্রহণ করার পর, গ্রাহকদের পরবর্তী ১ বছরের জন্য কোন ধরণের সংযোগের প্রয়োজন হবে না, এতে কলিং, ডেটা এবং এসএসএসের মতো সব ধরনের সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

এর বাইরে, জিও তার ৩৪৯ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি ডেটা সরবরাহ করে। এছাড়াও, ৯৯৯ টাকার প্ল্যানে, প্রতিদিন ৩ জিবি ডেটা সুবিধা ৮৪ দিনের জন্য উপলব্ধ।

Related Articles

Back to top button