Technology

মাত্র ৪ টাকার খরচে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি আনলিমিটেড ডেটা ও কল, BSNL এর অফার শুনে মাথায় হাত Jio-র

কয়েকদিন আগে প্রায় সব বড় টেলিকম কোম্পানি তাদের শুল্ক বাড়িয়ে গ্রাহকদের বড় ধাক্কা দিয়েছে। প্রতিটি টেলিকম কোম্পানি তাদের ২০-২৫% শতাংশ বাড়িয়ে দিয়েছে। বার্ষিক প্ল্যান গুলি অনেক ব্যয় বহুল হয়ে গিয়েছে। যার জন্য সমস্যার সম্মুখীন হয়েছেন সাধারণ জনগণ।

এমন পরিস্থিতিতে, আপনি যদি ৩৬৫ দিনের বৈধতা সহ একটি সাশ্রয়ী মূল্যের প্ল্যান খুঁজছেন, তবে এই খবরটি আপনার জন্য। আসলে, সরকারি টেলিকম সংস্থা BSNL-এর পরিকল্পনা আপনাকে কিছুটা স্বস্তি দিতে পারে। বিশেষ করে যদি ইন্টারনেটের গতি আপনার জন্য এতটা গুরুত্বপূর্ণ না হয় এবং দীর্ঘ মেয়াদ আপনার অগ্রাধিকার হয়, তাহলে নিজেকে BSNL এর সাথে যুক্ত হতে পারেন।

১৪৯৯ টাকা মূল্যের, BSNL-এর একটি বার্ষিক প্ল্যান রয়েছে যা প্রতিদিন ২GB ডেটা, বিনামূল্যে ভয়েস কল এবং ১০০ SMS অফার করে৷ প্ল্যানটির বৈধতা ৩৬৫ দিন।

এছাড়াও এই কোম্পানি তে ১৯৮ এর একটি প্ল্যান রয়েছে। এতে আনলিমিটেড কল এবং প্রতিদিন ২ GB ডেটা পাওয়া যাবে। এর বৈধতা ৫০ দিনের জন্য থাকবে। এছাড়াও রয়েছে আরও একটি প্ল্যান। যার দাম ১৫১ টাকা। এই রিচার্জ প্ল্যানে রয়েছে আনলিমিটেড কল এবং আনলিমিটেড এসএমএস পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ২৮ দিন। এই প্ল্যানে মোট ডেটা পাওয়া যাবে ৪০ জিবি।

Related Articles

Back to top button