Story

ইন্ডিয়ান আইডল মঞ্চে বিশাল দাদলানির বদলে আনা হয়েছিল অনু মালিক কে! এবার মুখ খুলে ইন্ডিয়ান আইডল নিয়ে বিস্ফোরক কথা বললেন বিশাল

সনির অন্যতম জনপ্রিয় গানের রিয়্যালিটি শো হলো ইন্ডিয়ান আইডল। এই শোতে বিভিন্ন জায়গা থেকে প্রতিযোগিতা আসেন নিজেদের সুরের ভান্ডার নিয়ে। ইন্ডিয়ান আইডলের প্রথমের দিকে বিচারকের আসনে দেখা গিয়েছিল বিশাল দাদলানিকে। তবে পরবর্তীকালে তার জায়গায় অনু মালিক আসেন। হঠাৎ এই বদল হওয়ার কারণ এবার নিজেই বললেন বিশাল।

শো চলাকালীন মাছ পর থেকেই চলে গিয়েছিলেন তিনি। তারপর থেকে শেষ পর্যন্ত তার জায়গায় বিচারক আসলে দেখা গিয়েছিল অনু মালিককে। শোনা গিয়েছিল বিশাল দাদলানি সামরিক ব্রেক নিয়েছেন। তার সেই ব্রেক শেষ হয়নি আর। এবার সেই বদল নিয়েই মুখ খুললেন তিনি।

তিনি বলেছেন, মাঝে করোনার তৃতীয় ঢেউ মাথাচাড়া দিয়ে ওঠায় বিশাল দাদলানি কোনো রকম কোনো ঝুঁকি না নিয়ে বিচারক আসন ছেড়ে লোনাভালায় নিজের পরিবারের কাছে চলে গিয়েছিলেন। করোনার তৃতীয় ঢেউয়ের সময় মহারাষ্ট্রে হু হু করে ছড়াচ্ছিল করোনা। সেই সময় ইন্ডিয়ান আইডলের শুটিং দমনের একটি স্টুডিওতে করা হচ্ছিল। সেই সময় ঝুঁকি না নিয়ে বিশাল চলে গিয়েছিলেন নিজের পরিবারের কাছে, এই কথাই স্পষ্টভাবে জানিয়েছেন তিনি।

পরে করোনা পরিস্থিতির উন্নতি হওয়ার পরেও বিচারক আসনে ফিরে আসেননি তিনি। কারণ হিসেবে তিনি আরো জানিয়েছেন, তার পারিশ্রমিক অনু মালিকের থেকে অনেক বেশি। তাই সেক্ষেত্রে শোয়ের কর্মকর্তারাও তাকে ফেরানোর জন্য বিশেষ জোর দেননি।

সম্প্রতি জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি সারেগামাপায়ের বিচারক আসনে বিচারক হিসেবে দেখা যাবে বিশাল দাদলানিকে। কোন শোয়ের বিচারক হচ্ছেন সেটা তার কাছে গুরুত্বপূর্ণ নয়। সুরের কাছাকাছি থাকাটাই তার মূল উদ্দেশ্য। হাজার হাজার প্রতিযোগীদের মধ্যে থেকে সেরা জনকে বাছাই করে নেওয়াই তার লক্ষ্য। অতএব, সারেগামাপা হোক কিংবা ইন্ডিয়ান আইডল সুরের কাছাকাছি থাকাটাই বিশল দাদলানি কাছে গুরুত্বপূর্ণ।

Related Articles

Back to top button