Story

বলিউডের কোন কোন তারকা মাদক কান্ডে জেলে গিয়েছিলেন? সঞ্জয় দত্ত, রিয়া চক্রবর্তী সহ এই ৬ তারকাদের জুটেছে হাজতবাস, রইলো তালিকা

বলিউড এক বিশাল গ্ল্যামার ওয়ার্ল্ড। এই দুনিয়ায় নিজের পায়ের তলার মাটি শক্ত করা খুব সহজ কাজ নয়। নিমেষের মধ্যে এই দুনিয়ায় হারিয়ে যায় বহু অভিনেতা-অভিনেত্রী। এই দুনিয়ার অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বেশিরভাগই একসময় নেশায় আসক্ত হয়ে পড়েছেন। নেশার মধ্যে ডুবে যায়নি এমন অভিনেতা কিংবা অভিনেত্রী খুঁজলে হাতেগোনা কয়েকজন কে হয়তো পাওয়া যাবে। তবে সম্প্রতি শাহরুখপুত্র আরিয়ান খান মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন এনসিবির হাতে। এই ঘটনা ঘটার পরেই পুরনো কাসুন্দি ঘাটা শুরু হয়ে গিয়েছে। আজ আমরা এমন কয়েকজন বলিউড তারকা নাম বলবো যারা একসময় মাদক কাণ্ডে জেল হেফাজতে ছিলেন।

• প্রথমেই আসা যাক শাহরুখপুত্র আরিয়ান খানের কথায়। কদিন আগেই এক বিলাসবহুল ক্রুজ থেকে মাদক কাণ্ডে অভিযুক্ত আরিয়ান খানকে এনসিবি গ্রেফতার করেন। এখনো তিনি জেলহাজতেই রয়েছেন। তার সঙ্গে গ্রেফতার হয়েছিলেন তার আরো দুই সঙ্গী। বর্তমানে তারাও জেল হেফাজতেই রয়েছেন। জানা গিয়েছে সম্প্রতি শাহরুখ খান আরিয়ানের সঙ্গে আর্থার রোডের জেলে গিয়ে দেখা করে এসেছেন।

• এরপর যার কথা না বললেই নয় তিনি হলেন সঞ্জয় দত্ত। বলিউড খ্যাত অভিনেতা তিনি। তার বাবা বলিউডের অন্যতম জনপ্রিয় খ্যাতনামা অভিনেতা সুনীল দত্ত, মা নার্গিস। একসময় তিনি ড্রাগের নেশায় একেবারে ডুবে গিয়েছিলেন। একথা তিনি বারবার নিজের মুখেই স্বীকার করেছেন সকলের সামনে। তার বায়োপিক ‘সাঞ্জু’তেও সবটা দেখানো হয়েছে। ১৯৯৩ সালের মুম্বাই ব্লাস্টের সঙ্গেও নাম জড়িয়েছিল সঞ্জয় দত্তের। শেষ পর্যন্ত চার বছর চার মাস জেল খেটে মুক্তি পান তিনি।

• বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেকেই অভিযোগের আঙুল তুলেছিলেন তার দিকে। সেই সময়ে এনসিবির হাতে মাদক কাণ্ডে অভিযুক্ত হয়ে গ্রেফতার হন তিনি। একমাস এর জন্য জেল খাটতে হয়েছিল তাকে। তবে বর্তমানে তিনি মুক্তি পেয়ে গিয়েছেন।

• ফরদীন খান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। তিনি একাধিক জনপ্রিয় হিট সিনেমায় অভিনয় করেছেন। তবে, ২০০১ সালের মুম্বাই পুলিশের কাছে মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন এই অভিনেতা। জানা যায়, সেইসময় ৯ গ্রাম কোকেন অভিনেতার কাছ থেকে উদ্ধার করেছিল মুম্বাই পুলিশ। এরপর তাকে তিনদিনের মাথাতেই ছেড়ে দেওয়া হয়।

এছাড়াও আরও বেশ কয়েকজন এই তালিকায় রয়েছেন। গুরুত্বপূর্ণ কয়েকজনের নামই তুলে ধরা হলো আপনাদের সামনে।

Related Articles

Back to top button