Story

প্রাক্তন ক্রিকেটার ও পাক প্রধানমন্ত্রী ইমরান খান ও অভিনেত্রী মুনমুন সেনের ঘনিষ্ঠ সম্পর্কের অজানা তথ্য! ঝড়ের মতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দেশ-বিদেশের নানান ক্রিকেটারদের সঙ্গে বিভিন্ন সময় জড়িয়ে পড়েছেন আমাদের দেশের বলিউডের সুন্দরী অভিনেত্রীরা। তবে ভিনদেশের ক্রিকেটারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে ছিলেন আমাদের টলিউডেরও এক অতি সুন্দরী অভিনেত্রী।

হ্যাঁ অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মুনমুন সেন এর কথাই বলা হচ্ছে এখানে। ১৯৮০ এর দশকে তিনি এবং প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার ইমরান খানের সম্পর্ক নিয়ে তোলপাড় চলেছিল মিডিয়াতে।

একথা সর্বজনবিদিত যে পাকিস্তান টিম কলকাতার ইডেন গার্ডেনে খেলতে এলেই লাল গোলাপ হাতে স্টেডিয়ামে উপস্থিত থাকতেন সুচিত্রা সেনের কন্যা মুনমুন।

এমনকি পাকিস্তান ক্রিকেটার মহম্মদ জাভেদ মিয়াঁদাদ একবার সংবাদমাধ্যমকে ইয়ার্কির ছলে বলে ফেলেছিলেন যে ইডেনে খেলা থাকলেই গোটা পাকিস্তান টিম শঙ্কিত থাকতো এই ভেবে যে তাদের ক্যাপ্টেন ইমরান খান ঠিক সময় মাঠে পৌঁছাতে পারবেন কিনা। এবং এই আশঙ্কার একমাত্র কারণই হলেন অভিনেত্রী মুনমুন সেন।

তবে দুজনের কেউই প্রকাশ্যে কখনো তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। সম্প্রতি নির্বাচনের আগে তৃণমূল সাংসদ মুনমুন সেনকে জিজ্ঞেস করা হয়েছিল তার হয়ে প্রচারে তার “বন্ধু” ইমরান খান আসবেন কিনা। উত্তরে মুনমুন সেন জানিয়েছিলেন ইমরান খান শুধু তারই নয়, তার স্বামীরও অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু।

তার এই মন্তব্যের পরই নেট দুনিয়া তোলপাড় হয়ে গেছিল এই প্রশ্নে যে তবে কি এতদিন ইমরান এবং মুনমুনের মধ্যেকার যোগাযোগ অটুট ছিল।

তবে মুনমুন এবং ইমরান দুজনেই বর্তমানে ব্যস্ত নিজেদের রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে। তবে নব্বইয়ের দশকের সুন্দরী মুনমুন এবং হ্যান্ডসাম ইমরানের সম্পর্ক নিয়ে এখনো একইভাবে কৌতুহলী নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button