Story

প্রেম দিয়ে শুরু হলেও ইতি টেনেছে বিচ্ছেদ, রাহুল-প্রিয়াঙ্কা থেকে প্রসেনজিৎ-দেবশ্রী রইল টলিউডের এমনই ৫ বিচ্ছেদের তালিকা

টলিউড ইন্ডাস্ট্রিতে সম্পর্ক তৈরি হয় মুহূর্তে। ভাঙেও দ্রুত। প্রেম দিয়ে সম্পর্ক শুরু হলেও শেষ পর্যন্ত বেশিরভাগ সম্পর্কের ইতি টানে বিচ্ছেদ। টলিউডের এমন অনেক তারকা রয়েছেন যারা অভিনয় জীবনে আসার পর অভিনয় জগৎ-এরই কোন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এই সম্পর্ক সময়ের সাথে সাথে এগোতে থাকে। পরে তার পরিণতি হয় বিয়ে। এরপর সেই সম্পর্কগুলোরই ইতি ঘটে তিক্ততার সঙ্গে। সম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রির তেমনি কয়েকজন তারকা সম্বন্ধে জানাব আপনাদের। যাদের জীবনে সম্পর্ক প্রেম দিয়ে শুরু হয়ে বিয়ে পর্যন্ত গেলেও পরে সেই সম্পর্ক আর দীর্ঘস্থায়ী হয়নি।

• প্রথমেই আসা যাক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবশ্রী রায়ের কথায়। একসময় বড়পর্দা কাঁপিয়েছে এই জুটি। পরবর্তীকালে বাস্তব জীবনেও জুটি বেঁধেছিলেন এই দুই তারকা। মানুষের মধ্যে এই জুটির জনপ্রিয়তাও ছিল বিপুল। তবে গাঁটছড়া বাঁধার তিন বছরের মাথাতেই তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে যায়।

• এবার আসা যাক স্বস্তিকা-প্রমিতের কথায়। বিখ্যাত রবীন্দ্র সঙ্গীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনের সঙ্গে বিয়ে হয় ১৯৯৮ সালে। কিন্তু পরে সেই বিয়ে বেশি দিন টেকেনি। পরে অভিনেত্রী মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন।

• এরপর রাজিব ও শ্রাবন্তীর সম্পর্কের কথা। মাত্র ১৫ বছর বয়সেই পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিউডের এই অভিনেত্রী। তাদের সংসার জীবন ছিল ১১ বছরের। তবে পরবর্তীকালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। বিবাহ বিচ্ছেদের সময়ে শ্রাবন্তী অভিযোগ করেছিলেন রাজিবের একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে।

• বাংলা সিনেমা জগৎ-এর জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন রচনা ব্যানার্জি। তিনি প্রথম জীবনে বেশ কয়েকটি উড়িয়া ছবি করেছিলেন। সেইখানেই তার সাথে আলাপ সিদ্ধান্তের। ২০০৪ সালেই তারা একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তবে তাদের বিয়ে বেশিদিন টেকেনি। বছরের মধ্যেই তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে যায়। তবে তার কারণ জানা যায়নি।

• শেষে আসা যাক রাহুল প্রিয়াঙ্কার কথায়। টলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’-এর সিটি আলাপ প্রিয়াঙ্কা রাহুলের। পরে তাদের সম্পর্ক এগোতে থাকে। একটা সময়ের পর একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের কোল আলো করে আসে তাদের একমাত্র ছেলে সহজ। সিনেমার পর্দার পাশাপাশি এই জুটি বাস্তব জীবনেও বেশ পছন্দ ছিল মানুষের। পরে তাদের সম্পর্কে জটিলতা সৃষ্টি হওয়ায় তারা একে অপরের থেকে বিবাহ বিচ্ছেদ নিয়ে নেয়।

Related Articles

Back to top button