Story

অমিতাভ বচ্চনের বডিগার্ডের বার্ষিক বেতন কত জানেন? শুনলে মাথার ঠিক থাকবে না

অমিতাভ বচ্চন নামটাই যে কোনো বয়সের দর্শকদের জন্য কাফি। আজকের দিনে দাঁড়িয়েও আট থেকে আশি যে কোনো বয়সের দর্শকদের কাছে অমিতাভ বচ্চন মানে একটা গোটা উপন্যাস।

যা সহজে পড়ে শেষ করা যায় না। বলিউডের ‘রাগী যুবক’ এখনো আশির ঘরে পা দেননি। এখনও তিনি বর্তমান প্রজন্মের সাথে সমান তালে তাল মিলিয়ে এগিয়ে চলেছেন।

সোলে হোক বা পিকু বিগ বি-র দাপট বলিউড ইন্ডাস্ট্রিতে একই রয়ে গেছে। ২০১৫ সালের পর বলিউডের পর্দায় আবারো অমিতাভ বচ্চন-দীপিকা পাড়ুকোনের জুটি ফিরতে চলেছে।

হলিউডের সিনেমা ‘দ্য ইন্টার্ন’-এর পুনঃনির্মাণে পর্দায় দেখা মিলবে বাচ্চান-পাড়ুকোন জুটির। এছাড়া সম্প্রতি (Chehre) ‘চ্যাহেরে’-র পোস্টার মুক্তি পেয়েছে।

৭৮-এ পা দিয়েও চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন বিগ বি। যতো দিন গেছে সময় পেরিয়েছে অমিতাভ বচ্চন ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।

তার ঝোলায় জমা হয়েছে অনেক পুরস্কার। এদিক থেকে ওদিক শুটিং-এর জন্য দৌড়ে বেড়িয়েছেন তিনি। এখন তার সেই দৌড় জারি রয়েছে। বিগ বি-র এই কর্মব্যস্ত সিডিউলে তার ছায়াসঙ্গী হয়ে দৌড়ে বেড়ান তার বডিগার্ড জিতেন্দ্র সিন্ধে।

অমিতাভ বচ্চন যখন যেখানেই যান তিনি তার ছায়া হয়ে চলেন। বিগ বি-কে যে কোনো পরিস্থিতিতে রক্ষা করার দায়িত্ব তার উপরই। যেকোনো রকম পরিস্থিতি তা সে কঠিন হোক বা সহজ তা সামলে নেওয়ার জন্য জিতেন্দ্র একাই একশো।

অমিতাভ বচ্চনের মূল বডিগার্ড জিতেন্দ্র সিন্ধের বার্ষিক বেতন শুনলে ভিরমি খাবে আমজনতা। জিতেন্দ্রর বার্ষিক বেতন ঠিক কতো হতে পারে তা কেউ ধারণাই করতে পারবেন না।

তার বেতন শুনলে মনে হবে এতো কাজ করে কি লাভ! তার থেকে ভালো কোনো সেলিব্রিটির বডিগার্ড হয়ে যাওয়াই ভালো। ১ কোটি ৫০ লক্ষ টাকা। হ্যাঁ ঠিকই দেখছেন। বিগ বি অমিতাভ বচ্চনের মূল বডিগার্ড জিতেন্দ্র সিন্ধের বার্ষিক বেতন এটাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button