Story

হেমা মালিনীর জন্যই ভেস্তে গিয়েছিল শাহরুখ-গৌরির ফুলশয্যার রাত, স্বপ্নভঙ্গ হয়েছিল বলিউড বাদশার, এবার উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

বলিউডের জনপ্রিয় জুটি মধ্যে অন্যতম একটি জুটি হলো শাহরুখ-গৌরির জুটি। যেখানে বর্তমান সময়ে প্রেমিক-প্রেমিকারা কয়েকবছর ডেটিং করার পর বিচ্ছেদ এর পথ বেছে নিচ্ছেন, আবার কেউ কেউ বিয়ের পরেই ডিভোর্স মামলার দিকে এগোচ্ছেন সেখানে বছরের পর বছর একসঙ্গে হাতে হাত রেখে সংসার করে চলেছেন শাহরুখ-গৌরি। ভালোবাসায় এখনো কোনো খামতি নেই। সমস্ত ভালোবাসার মানুষের কাছেই এই জুটি ইনস্পিরেশন। সত্যি কারের ভালোবাসা যে এখনো বেঁচে আছে তা এই জুটিকে দেখলেই বোঝা যায়।

শাহরুখ খান এবং গৌরীর লাভ স্টোরির কথা অনেকেই জানেন। কলেজ লাইফ থেকে শাহরুখ-গৌরী একে অপরকে পছন্দ করতেন। পরে ১৯৯১ সালে ২৫শে অক্টোবর সাতপাকে বাঁধা পড়ে এই জুটি। চলতি বছরেই শাহরুখ-গৌরী তাদের বিবাহের ৩১ বছর পূর্ণ করেছেন। তবে বিয়ের প্রথম রাতে গৌরি খান কে এক আশ্চর্য ঘটনার সম্মুখীন হতে হয়েছিল যা শুনলে সকলেই অবাক হবেন।

সকল মেয়েদের বিয়ের পর প্রথম রাত নিয়ে অনেক স্বপ্ন আশা থাকে তবে গৌরীর সেই সমস্ত আশা স্বপ্নতে একপ্রকার জল ঢেলে দিয়েছিলেন তৎকালীন বলিউড অভিনেত্রী হেমা মালিনী। আসলে সেই সময়ে বলিউডে নিজের পাকাপোক্তভাবে জায়গা করে নিতে কঠিন লড়াই করেছিলেন শাহরুখ খান। তখনো তিনি সকলের প্রিয় বাদশা হয়ে ওঠেন নি। আর বিয়ের পর প্রথম রাতেই শাহরুখ খানের জনপ্রিয় অভিনেত্রী হেমা মালিনীর সঙ্গে একটি ছবির শুটিং ছিল। তাই নিজের লেডি লাভ গৌরী খানের সঙ্গে হেমা মালিনীর পরিচয় করে দেওয়ার জন্য সেই দিন শুটিং ফ্লোরে গৌরী কে নিয়ে উপস্থিত হয়েছিলেন শাহরুখ। তবে দুর্ভাগ্যবশত হেমা মালিনী সেইদিন শুটিং করছিলেন না, বেশ খানিকক্ষণ অপেক্ষা করেছিল শাহরুখ এবং গৌরী দুজনেই।

যার ফলে বাধ্য হয়ে গৌরীকে রেখে শাহরুখ খান শুটিং ফ্লোরে চলে যান এবং শুটিং শেষ করে যখন তিনি ফ্লোর থেকে বেরিয়ে আসেন তখন তিনি দেখেন সেই ভারী গয়না শাড়ি পড়ে চেয়ারে বসেই ঘুমিয়ে পড়েছেন গৌরী। গৌরীকে সেই দিন সেই অবস্থায় দেখে চোখের জল এসে গিয়েছিলো বাদশার। আর এভাবেই শাহরুখ-গৌরির ফুলশয্যার রাত একেবারে পন্ড হয়ে গিয়েছিল।

Related Articles

Back to top button