Story

“৫ টাকার ১ প্যাকেট ম্যাগি আমি আর মা খেয়ে গোটা দিন থাকতাম”! অভিনয় জীবন শুরুর স্ট্রাগলের কষ্টের কথা শেয়ার করলেন শুভশ্রী

‘চ্যালেঞ্জ’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে সিনেমা জগতে পা। এই মূহুর্তে টলিপাড়ায় ব্যাপক নাম কামিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী গাঙ্গুলি। কিন্তু এই হাসিখুশি অভিনেত্রীর জীবনে অন্ধকার সময়ের কথা কী কেউ জানেন?

নিজের দুঃখ কষ্টকে সবসময় আড়ালে রেখে হাসি খুশি থাকতেই বেশি পছন্দ করেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। কিন্তু জি বাংলার পপুলার শো ‘ডান্স বাংলা ডান্স’ এ নিজের আবেগকে ধরে রাখতে না পেড়ে তাঁর জীবনের স্ট্রাগলের কথা তুলে ধরলেন সকলের সামনে।

বর্তমানে ডান্স বাংলা ডান্সের বিচারক পদে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। সেখানে রোজই নতুন নতুন নাচের দলের সঙ্গে পরিচিত হচ্ছেন তিনি। সম্প্রতিই একটি নতুন ডান্স টিমের সঙ্গে তাঁর পরিচয় হয়। তাঁদের জীবনের স্ট্রাগলের কথা শুনে শুভশ্রীও আবেগ প্রবন হয়ে পড়েন। শুভশ্রী জানান, সিনেমার জগতে পা রাখার আগে তাঁর জীবন এতটাও স্বচ্ছল ছিল না।

শুভশ্রীর জন্ম মধ্যবিত্ত ও একান্নবত্তি পরিবারে। সেখানে মা-বাবা ছাড়াও পরিবারের অনেক সদস্যরা ছিলেন। অভিনেত্রী জানান, আমার বাবা চেয়েছিল অন্যান্যদের মত আমিও ডাক্তার, ইঞ্জিনিয়ার হই। কিন্তু নিজের শখ পুরণ করতে কঠোর পরিশ্রমের পর অভিনেত্রী হই।

তিনি আরও জানান, আমার এই সিদ্ধান্তে পাশে পাইনি বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যদের। কেবল মাত্র মাকে পাশে পেয়েছিলাম। দিনের পর দিন কলকাতায় মায়ের সঙ্গে আসতাম অডিশন দিতে। কখন আধ পেটা, কখনও বা কিছু না খেয়ে কাটাতাম।

শুভশ্রী দুঃখ করে বলেন, হাতে পয়সা না থাকায় একটা ৫ টাকার ম্যাগি মা ও আমি ভাগাভাগি করে খেতাম।

পর মূহুর্তেই আনন্দের সঙ্গে বলেন, আমি এত কষ্ট করেছিলাম বলেই মা-বাবা আমাকে নিয়ে আজ গর্ভ করেন।

শুভশ্রী একজন সফল অভিনেত্রীর পাশাপাশি একজন সফল গৃহকর্তীও। স্বামী পরিচালক এবং সাংসদ রাজ চক্রবর্তী ও তাঁদের ছেলে ইউভানকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button