Story

সিমি গারেওয়াল এর সাথে রোমান্টিক প্রেম ছিল রতন টাটার! বিস্ফোরক স্বীকারোক্তি! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বলিউড অভিনেত্রী সিমি গারেওয়াল একসময় তার অভিনয় ও সৌন্দর্যের মাধ্যমে মন জয় করে নিয়েছিলেন দেশের যুবাদের। পাশাপাশি সিমি বেশ জনপ্রিয় ছিলেন একাধিক নামকরা ব্যক্তিত্বের সঙ্গে তার সম্পর্কের কারণে।

সম্প্রতি ২০১১ সালের সিমির একটি ইন্টারভিউ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে তার প্রাক্তন প্রেমিকদের নিয়ে মুখ খুলতে দেখা যায়।

বেসরকারি এক সংবাদমাধ্যমকে দেওয়া সেই ইন্টারভিউতে সিমি ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী রতন টাটার সঙ্গে তার সম্পর্কের কথা একপ্রকার স্বীকার করে নেন। রতন টাটার প্রশংসা করে তিনি জানান যে তিনি সিমির দেখা অন্যতম ভদ্রলোক এবং তিনি তাকে কখনো টাকা দিয়ে মূল্যবোধকে বিচার করতে দেখেননি।

সেই ইন্টারভিউতে তিনি মুখ খোলেন তার প্রথম সম্পর্ক নিয়েও। যা ছিল জামনগরের মহারাজার সঙ্গে। তবে সেই সম্পর্ক থেকে তিনি বেরিয়ে আসেন কারণ তিনি এমন কোন সম্পর্কে থাকতে চান নি যেখানে তার স্বাধীনতায় কেউ হস্তক্ষেপ করবে।

পাশাপাশি সিমি তার বিবাহিত জীবন নিয়েও কথা বলেন। ইন্টারভিউতে তিনি জানান মাত্র তিন মাসের সম্পর্কের পরে তিনি বিয়ে করেছিলেন দিল্লির রবি মোহনকে যিনি পেশায় একজন বিজনেসম্যান। তবে সেই সম্পর্ক টেকেনি।

সিমি ইন্টারভিউতে জানান ২৭ বছর বয়সে বিয়ে করেছিলেন তিনি। এবং কিছুদিন পরেই বুঝতে পারেন যে এই বিয়ে সফল হবে না কারণ তিনি এবং তাঁর প্রাক্তন স্বামী ছিলেন পুরোই আলাদা মানুষ।

গত বছর সিমি সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেন রতন টাটার একটি যৌবনের ফটো পোস্ট করে। সঙ্গে ক্যাপশন দেন রতন টাটা এরকমই দেখতে ছিলেন যখন প্রথম সিমি এবং তার দেখা হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button