Storyবলিউড

শনির দশা! মহেশ ভাট ও ঘুরেও তাকাচ্ছেন না রিয়া চক্রবর্তীর দিকে! দরজায় দরজায় কাজের জন্য ঘুরছেন রিয়া হায়দ্রাবাদে

দেখতে দেখতে এক বছর হতে গেল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। পরবর্তীকালে কোর্ট থেকে তার মৃত্যুকে আত্মহত্যা বলে ঘোষণা করা হলেও কোথাও যেন একটা খটকা থেকে গিয়েছে।

অন্যদিকে শুক্রবার তার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকে গ্রেপ্তার করেছে এনসিবি।এর ফলে মামলা যে ফের অন্য দিকে ঘুরে যেতে পারে তার একটা সম্ভাবনা দেখা দিয়েছে।

তবে সেই সময়ের সবথেকে চর্চিত নাম রিয়া চক্রবর্তী কিন্তু আজ বড় বিপদে। সুশান্ত সিং রাজপুত কে ড্রাগ দেওয়া, তার টাকা ও জিনিসপত্র আত্মসাৎ করা, আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ইত্যাদি অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন সুশান্তের তৎকালীন প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ‌

অভিনেত্রীকে সেই সময় গোটা ভারত কাঠগড়ায় তুলে দিয়েছিল। তাকে রাক্ষসী, চিটিংবাজ, খুনি ইত্যাদি সমস্ত উপমায় ভূষিত করেছিল ভারতবাসী। রিয়া সত্যিই কতোটা কী দোষ করেছিলেন তা এখনো জানা যায়নি কিন্তু তিনি যে এখনও শাস্তি পাচ্ছেন তা তার বাস্তব অবস্থা দেখলেই অনুমেয়।

ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় ফিরে এলো রিয়া কিন্তু এখন সম্পূর্ণভাবে কাজহীন। অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি অভিনীত চেহরে সিনেমায় তাকে দেখা গেলেও ছবির ট্রেলারে কিন্তু তাকে দেখা যায়নি।এছাড়াও সেই সময় বিভিন্ন প্রযোজক ও পরিচালক তাকে বিভিন্ন প্রজেক্ট থেকে বাদ দিয়ে দিয়েছিলেন।

এখন জানা যাচ্ছে বলিউড তার মুখের উপর দরজা বন্ধ করে দিয়েছে। একসময় তামিল ছবিতে দীর্ঘদিন অভিনয় করেছিলেন রিয়া।‌ এই কাজের জন্য এই তামিল ছবির দরবারেই তিনি আবার হাজির হয়েছিলেন।

হায়দ্রাবাদে কাজ পেতে ছুটে গিয়েছিলেন অভিনেত্রী। তবে জানা যাচ্ছে সেখান থেকেও খালি হাতে ফিরতে হয়েছে তাকে। ফলে রিয়া চক্রবর্তীর কেরিয়ার নিয়ে উঠে গিয়েছে প্রশ্ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button