Story

সালমান খান বরবাদ করে দিয়েছিলো সুপারস্টার কেরিয়ার! তারপরেও বুক চিতিয়ে হিট হয়েছে বহু সিনেমা, কত টাকার মালিক বিবেক ওবের‍য়, রইল তথ্য

বলিউডের অভিনেতা অভিনেত্রীরা সকলেই প্রায় কোটিপতি, নিজেদের এক একটি সিনেমায় অভিনয় করার জন্য তারা লক্ষ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। তবে বর্তমানের এই অভিনেতারা অনেকেই একসময়ে অনেক সংগ্রামের মধ্যে দিয়ে গিয়েছেন তাদের মধ্যে একজন হলেন বলিউডের সুপারস্টার বিবেক ওবেরয়।

বলিউডের একাধিক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বিবেককে। ক্রিশ থ্রি, শুটআউট , গ্রান্ড মস্তি , গ্রেট গ্রান্ড মস্তির মতো ছবিতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন তিনি। প্রিন্স নামক ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তার নিজস্ব প্রোডাকশন হাউজ রয়েছে। এখানে বিভিন্ন ছবির প্রোডাকশন হয়ে থাকে।

বর্তমানে কয়েকশো কোটি টাকার মালিক এই অভিনেতা। তবে বেশ কয়েক বছর আগে এই অভিনেতার ক্যারিয়ার একেবারে ধ্বংস হতে বসেছিল। সেই ব্যাপারে নিজেই সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেতা। এক সময় বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সম্পর্কে ছিলেন বিবেক এর।

সেইসময় ঐশ্বর্যকে সালমান খান পছন্দ করতেন তবে সালমান খানকে না বেছে ঐশ্বর্য বিবেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। সেই থেকেই বিবেকের উপর চাপা রাখছিল ভাইজানের, আর সেই থেকেই ভাইজান চেষ্টা করেছিল বিবেকের ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার। যার কারণে ‘Shootout at Lokhandwala’ মতো হিট সিনেমার পরেও প্রায় দীর্ঘ এক বছর ধরে বিবেক ইন্ডাস্ট্রিতে কোন কাজ পাননি।

অবশ্য বিবেকের অভিনয় ছিল উচ্চমানের তাই নিজের অভিনয় দক্ষতার জন্য আবারো ফিরে এসেছিলেন ইন্ডাস্ট্রিতে। বর্তমানে বিবেক ওবেরয় একজন সফল অভিনেতা এবং একেকটি সিনেমা করার জন্য তিনি বর্তমানে তিন থেকে চার কোটি টাকা পারিশ্রমিক নেন। তিন তিনটি বিলাসবহুল বাংলা রয়েছে বিবেকের কাছে, যার মধ্যে একটি হল মুম্বাইয়ের জুহুতে। মোট সম্পত্তির পরিমাণ মিলিয়ে বিবেকের কাছে এখন ১৪ মিলিয়নেরও বেশি সম্পত্তি রয়েছে।

একজন সফল অভিনেতার পাশাপাশি বিবেক একজন বড় মনের মানুষওর বটে। মুম্বাইয়ের যেখানে তিনি থাকেন সেখানে উপস্থিত ২৫ শহীদ সেনা পরিবারকে তিনি একটি করে ফ্ল্যাট উপহার দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন। পাশাপাশি নিজের আবাসন প্রকল্প তৈরি করেছে বিবেক। এমনকি আগামী তিন বছরের মধ্যে ১৫ হাজার পরিবারকে ৮ লক্ষ টাকা মধ্যে বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন অভিনেতা।

Related Articles

Back to top button