Story

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যের দিক থেকে বলিউড নায়িকাদেরও হার মানাবে সুপারস্টার মিঠুন চক্রবর্তীর মেয়ে, মিঠুনের মেয়ে দিশানীকে খুব তাড়াতাড়ি দেখা যেতে চলেছে বড়পর্দায়, রইল ছবি

আশির দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী। একটা সময় ছিল যখন তিনি একাই বলিউড এবং টলিউড মাতিয়ে রেখেছিলেন। এই বাঙালির রাজত্ব চলত সব জায়গায়। পর্দায় তাকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকত সকলে। বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হওয়ার পর অভিনেত্রী যোগিতা বালির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের তিনটি পুত্র সন্তান এবং একটি কন্যা সন্তান।

তবে তার কন্যা সন্তান পাওয়ার পিছনে একটা বড় গল্প রয়েছে। তার মেয়ের নাম দিশানী চক্রবর্তী। বহু বছর আগে ডাস্টবিন থেকে স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে পুলিশ একটি শিশু কন্যাকে উদ্ধার করেছিল। এরপর সেই খবর সংবাদপত্রে প্রকাশিতও হয়েছিল। সেই খবর মিঠুন চক্রবর্তী ও তার স্ত্রীয়ের চোখে পড়তেই ঐ স্বেচ্ছাসেবী সংস্থার সাথে যোগাযোগ করে ওই কুড়িয়ে পাওয়া শিশুকন্যাকে দত্তক নেন। তাদের তিনটি ছেলে ছিল কিন্তু তাদের ইচ্ছা ছিল একটি কন্যা সন্তানের। বাড়িতে নিয়ে আসার পর একেবারে নিজের মেয়ের মতো করেই মানুষ করেন তাকে। অভিনেতা জীবনের এই গল্প বাস্তবকেও হার মানাবে।

বর্তমানে দিশানী নিউ ইয়র্কে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করে অভিনয়ের জন্য নিজেকে তৈরী করছে। তবে এখনো পর্যন্ত বড় পর্দায় কোন বড় কাজ করতে দেখা যায়নি তাকে। তবে নিজের বড়দা উশমে চক্রবর্তী পরিচালিত ‘হোলি স্মোক’ ছবির মাধ্যমে অভিনয়ে জগতে হাতেখড়ি হয়েছে দিশানীর। ২০১৭ সালে ডেবিউ হয়েছে তার। তবে এখনো বড়পর্দায় কোন কাজের সুযোগ পায়নি সে। তবে কয়েকটি শর্ট ফিল্মে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন দিশানী।

ছোট থেকেই লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন তিনি। তবে সম্প্রতি অভিনয়ের সঙ্গে যুক্ত হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন দিশানী। সম্প্রতি বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় দিশানীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে সে। বলিউডের তাবড় তাবড় তারকা এবং পরিচালকদের সঙ্গে আলাপ রয়েছে তার। বড়পর্দায় হঠাৎ করেই তাকে দেখা গেলেও খুব একটা অবাক হবেন না দর্শকরা।

Related Articles

Back to top button