Story

অনুষ্কা শর্মা নন বরং বিরাট কোহলির মনের মানুষ ছিলেন আরেক বলিউড অভিনেত্রী! গোপন তথ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এখন একজন পুরোদস্তুর ফ্যামিলি ম্যান। কিন্তু ২০১৭ সালে অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে তার বিয়ের আগে পর্যন্ত তিনি পরিচিত ছিলেন তারে প্লে-বয় ইমেজের জন্য। বিরাট, অনুষ্কা শর্মার আগে আরো বেশ কয়েকজন অভিনেত্রীকে ডেট করেছিলেন। তাদের কেউ বলিউড ইন্ডাস্ট্রি থেকে তো কেউ আবার তামিল অর্থাৎ টলিউড ইন্ডাস্ট্রি থেকে।

সাউথের বিখ্যাত অভিনেত্রী সামান্থার সঙ্গে বিরাটের সম্পর্ক নিয়ে বেশ শোরগোল পড়ে গিয়েছিল মিডিয়ায়। তবে অনুষ্কা শর্মার আগে প্রায় দুই বছর ধরে বিরাট বেশ সিরিয়াস সম্পর্কে ছিলেন বলিউড অভিনেত্রী ইসাবেলা লেইট এর সঙ্গে। কাজের সূত্রে ইসাবেলা এখন ভারতে থাকলেও আদতে তিনি ব্রাজিলের বাসিন্দা।

Virat Kohli and Izabelle Leite

ব্রাজিলীয় এই মডেল ভারতে কাজ করেছেন বেশ কয়েকটি হিন্দি এবং তামিল সিনেমায়। পাশাপাশি পন্ডস সহ অসংখ্য কমার্শিয়াল অ্যাডভার্টাইজমেন্টে দেখা গেছে তাকে। ব্রেকআপের পর একটি সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে ইসাবেলা স্বীকার করে নিয়েছিলেন প্রায় দু বছর ধরে তিনি এবং বিরাট কোহলি সম্পর্কে জড়িয়েছিলেন।

কিন্তু তারা দুজন পাবলিকলি খুব বেশি কোথাও যাননি কারণ ইসাবেলা জানিয়েছেন বিরাট চাইতেন না সম্পর্কটিকে পাবলিক করতে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন দু’বছর ডেট করার পরে তিনি এবং বিরাট মিউচুয়ালি সিদ্ধান্ত নিয়েছিলেন সম্পর্কটিকে আর কন্টিনিউ না করার। তারা এখন কেবলই ভালো বন্ধু বলে জানিয়েছেন ইসাবেলা।

Virat Kohli and Izabelle Leite

প্রসঙ্গত ইসবেলার বলিউডে সবথেকে উল্লেখযোগ্য কাজ হল আমির খানের ফিল্ম তালাশে একটি গুরুত্বপূর্ণ রোলে অভিনয় করা।
বিরাট কোহলি অনুষ্কা শর্মার বিয়ে হয়েছে প্রায় তিন বছর। তবে অনুগামীরা এখনো ইসাবেলা এবং বিরাটের সম্পর্কের অজানা তথ্য জানতে আগ্রহী।

সম্প্রতি জানা গেছে সিঙ্গাপুরে একটি অ্যাডভার্টাইজমেন্টে কাজ করার সময় ইসাবেলা এবং বিরাটের একে অপরের সঙ্গে দেখা হয়েছিল। এবং এর পরেই শুরু হয়েছিল তাদের প্রেম কাহিনী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button