Storyবলিউড

কাজ নেই হাতে! মুম্বাইয়ের রাস্তায় রাস্তায় কাজের খোঁজে ঘুরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী

দীর্ঘদিন ধরে স্ট্রাগল করার পর একসময় বলিউডে নিজের মাটি বেশ শক্ত করে ফেলেছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। হিন্দি থেকে শুরু করে তামিল ইন্ডাস্ট্রিতে পরপর মুভি রিলিজ হচ্ছিল তার।

‘জলেবি’ থেকে শুরু করে ‘হাফ গার্লফ্রেন্ড’ সব সিনেমাতেই বেশ গুরুত্বপূর্ণ রোলে ছিলেন তিনি। পাশাপাশি এমটিভি এর মত নামকরা চ্যানেলেও ভিডিও জকির রোলে দেখা গেছিল তাকে।

কিন্তু তারপরেই তার জীবন এবং ক্যারিয়ারে নেমে আসে অন্ধকার। গত বছর ১৪ ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুত, যার সঙ্গে সেই মুহূর্তে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে ছিলেন রিয়া, তাকে পাওয়া যায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায়।

ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছিল সুশান্ত আত্মহত্যা করেছেন। তবে নেটিজেনরা রিয়াকে সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগ থেকে শুরু করে সুশান্তর টাকায় বিদেশ ভ্রমণ, এমন নানা গুরুতর অভিযোগে অভিযুক্ত করেছিল। তারপরেই মুম্বাই পুলিশ গ্রেপ্তার করে রিয়াকে।

বর্তমানে শর্তাধীন জামিনে রিয়া বাড়ি ফিরলেও বলা যেতে পারে একপ্রকার ধ্বংস হয়ে গেছে তার বলিউড ক্যারিয়ার।
অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি অভিনীত ‘চেহেরে’ সিনেমাটি ছাড়া হাতে তার এই মুহূর্তে আর কোন কাজ নেই। যেহেতু তামিল ইন্ডাস্ট্রিতেও এর আগে চুটিয়ে কাজ করেছেন রিয়া তাই সম্প্রতি তাকে হায়দ্রাবাদে কাজ খুঁজতে যেতে দেখা গিয়েছিল।

কিন্তু ফিরতে হয়েছে খালি হাতে। নেটিজেনরা রিয়ার প্রতি যে পরিমাণ ক্ষুব্ধ তাতে কোন প্রডিউসারই নিজেদের সিনেমায় রিয়াকে নেওয়ার মতো রিস্ক নিতে পারছেন না।

এই করোনা পরিস্থিতিতেও রিয়াকে মুম্বাইয়ের বিভিন্ন স্টুডিওর বাইরে নিয়মিত হত্যে দিতে দেখা যাচ্ছে। কিন্তু বিধি বাম! এখনো পর্যন্ত নতুন কোন সিনেমা তার হাতে আসার খবর পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button