Story

রূপে লক্ষী গুনে সরস্বতী ববি দেওয়ালের স্ত্রী! অভিনেতার স্ত্রী রূপে-গুণে টেক্কা দেয় বলি অভিনেত্রী দেরও, এই ভাবেই ভালোবেসে একসাথে কাটিয়ে দিলেন ২৫ বছর

বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন ববি দেওল। সম্প্রতি নিজের বিবাহিত জীবনের ২৫ পার করে ফেলেছেন তিনি। ১৯৯৬ সালে তার স্ত্রী তানিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। সম্প্রতি নিজেদের ২৫ বছরের বিবাহ বার্ষিকীতে সোশ্যাল মিডিয়াতে নিজেদের ছবি শেয়ার করেছিলেন এই দম্পতি। যা গোটা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল নিমেষে।

 

ববি দেওল তাদের বিবাহ বার্ষিকীতে ছবি শেয়ার করার পর থেকেই ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা জানিয়েছেন সকল নেটিজেনরা ও তাদের শুভাকাঙ্খীরা। এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটার সুরেশ রায়না, প্রীতি জিন্টা, চ্যাঙ্কি পান্ডের মতো একাধিক বলিউড তারকা। এই দম্পতির আগামী জীবন আরো সুখের হোক এমনই শুভকামনা জানিয়ে সকলে কমেন্ট করেছেন তাদের ছবিতে।

 

ছবি ‘বরসাত’-এ অভিনয়ের সময় থেকে আলাপ তার স্ত্রী তানিয়ার সঙ্গে। এক রেস্টুরেন্টে আলাপ তাদের। পরে তাদের বন্ধুত্ব হয়। ধীরে ধীরে সেই বন্ধুত্ব প্রেমের দিকে গড়ায়। পরবর্তীকালে তারা সিদ্ধান্ত নেন একসাথে জীবন কাটানোর। বর্তমানে সেই পথ চলার ২৫ বছর পার হয়ে গিয়েছে। ববি দেওলের স্ত্রী তানিয়াকে প্রায়ই অভিনেতার সঙ্গে বিভিন্ন গেট টুগেদারে দেখা যায়।

অভিনেতার স্ত্রী পেশায় একজন বিজনেস উইমেন। তানিয়ার ‘গুড আর্থ’ নামক একটি ফার্নিচার ও হোম ডেকরের স্টোর রয়েছে। এছাড়াও তিনি ইন্টেরিয়ার ডিজাইনিংয়ের কাজের সঙ্গেও যুক্ত।

Related Articles

Back to top button