Story

সপ্তর্ষির থেকে ১৪ বছরের বড় সোহিনী সেনগুপ্ত! চুটিয়ে ভালোবেসে করছেন সংসার, ভালোবাসা যে বয়স দেখে হয়না তার প্রমাণ দিয়েছে এই জুটি

স্টার জলসার জনপ্রিয় দুটি ধারাবাহিক শ্রীময়ী এবং খড়কুটোর ডিঙ্কা এবং পুটু পিসি মন জয় করে নিয়েছেন দর্শকদের তাদের অভিনয় দক্ষতার মাধ্যমে। দুটি ধারাবাহিকই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এবং তার পিছনের অনেকটা কৃতিত্বই পেয়েছেন এই দুজন।

তবে অনেকেই জানেন না বাস্তব জীবনে কিন্তু প্রায় আট বছর হল বিবাহিত এই দুই চরিত্রে অভিনয়কারী অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত।

তাদের প্রেমকথা হার মানাবে রূপকথাকেও। সোহিনী প্রায় ১৪ বছরের বড় সপ্তর্ষির থেকে। তাই তাদের সম্পর্ক বেশ সমালোচিত হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে তাতে কিন্তু হার মানেনি তারা।

থিয়েটার করতে করতেই পরিচয় হয় সপ্তর্ষি এবং সোহিনীর। সপ্তর্ষি তখন সদ্য এসেছে থিয়েটারের মঞ্চে। অপরদিকে সোহিনী বিখ্যাত নাট্যকার রুদ্রপ্রসাদ সেনগুপ্ত এর মেয়ে। নিজেও একজন পোড়খাওয়া থিয়েটার অভিনেত্রী। পাশাপাশি থিয়েটার শিক্ষিকাও বটে।

তার উপর দায়িত্বে পড়েছিল সপ্তর্ষি কে গড়ে তোলার। সেখান থেকেই একে অপরের সঙ্গে পরিচয় হয় ও ধীরে ধীরে জমাট বাঁধে তাদের প্রেমের সম্পর্ক।

সপ্তর্ষি যখন সোহিনীকে বিয়ের প্রস্তাব দেন তিনি রাজি হননি কারণ এর আগে একবার বিয়ের সম্পর্কে জড়িয়ে মোটেও ভাল অভিজ্ঞতা হয়নি তার। ২০০৬ এ সোহিনীর একবার ডিভোর্স হয়।

কিন্তু তাতে দমে যায়নি সপ্তর্ষি। বিয়ের প্রস্তাব নিয়ে শেষ পর্যন্ত সে হাজির হয়ে যায় রুদ্রপ্রসাদ সেনগুপ্ত এর কাছে। বিনয়ী সপ্তর্ষি কে দেখে তার অনুরোধ ফেলতে পারেননি রুদ্রপ্রসাদ। শেষ পর্যন্ত ২০১৩ সালে গাঁটছড়া বেঁধে এই জুটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button