Story

মামাবাড়িতে মানুষ ‘এখানে আকাশ নীল’ এর হিয়া! জানুন তার সাফল্যের পিছনের কঠিন পরিশ্রমের গল্প

ছোটপর্দার অনেক ধারাবাহিকই শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকদের মনে রয়ে যায় ধারাবাহিকের চরিত্রগুলি। তেমনই একটি জনপ্রিয় চরিত্র হলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ এর হিয়া চরিত্রটি।

এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী অনামিকা চক্রবর্তী মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। তার দুষ্টু মিষ্টি অভিনয় তাকে একেবারে যেন পাশের বাড়ির মেয়ে করে তুলেছিল দর্শকদের কাছে।

হিয়ার জন্ম কলকাতায় ১৯৯৭ সালে। ছোটবেলা থেকেই মায়ের সঙ্গে মামা বাড়িতে থেকে মানুষ অনামিকা, কারণ তিনি খুব ছোট থাকতেই ডিভোর্স হয়ে যায় তার বাবা-মায়ের।

বিভিন্ন ইন্টারভিউতে অনামিকা জানিয়েছেন কোনদিনই অভিনয়ে তার ইন্টারেস্ট ছিলনা। বরং পড়াশোনা শেষ করে ব্যাঙ্গালোর চলে গিয়েছিলেন তিনি চাকরি নিয়ে। কিন্তু মামা বাড়ির চাপে ফিরে এসে কলকাতায় ‘রাজযোটক’ সিরিয়ালের অডিশন অংশগ্রহণ করেন তিনি।

তার পরের কথা সকলেরই জানা। অতি অল্প সময়ের মধ্যেই সফল অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হন তিনি। ‘এখানে আকাশ নীল’ এর পাশাপাশি তিনি এর মধ্যেই অভিনয় করে ফেলেছেন বিভিন্ন ওয়েব সিরিজেও। ২০১৭ সালে হইচইয়ের হোলি ফাক এবং হোলি ফাক সিজন ২ তে দেখা গিয়েছিল দর্শকের প্রিয় হিয়াকে।

বড়পর্দাতেও ডেবিউ করেছেন অভিনেত্রী। অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘শবর’, নামক গোয়েন্দা মুভিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

হিয়া জানিয়েছেন খুব শিগগিরই টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত সঙ্গে ‘জতুগৃহ’ নামক ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবিটির ফার্স্ট লুক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনামিকার অনুগামীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেমাটির মুক্তির জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button