Story

নিজের প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা করে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন যে সমস্ত বলিউড অভিনেতা, রইলো সম্পূর্ণ তালিকা

অনেক সময় আমরা বলিউডের সুখী দম্পতিদের দেখে নিজেদের বাস্তব জীবন কল্পনা করে ফেলি। বলিউডের এমন অনেক হিট জুটি রয়েছে যারা নিজেদের দাম্পত্য জীবন নিয়ে বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন। আমরা তাদের সাথে নিজেদের বাস্তবটা গুলিয়ে ফেলে মাঝেমধ্যে ভাবি এরকম জীবন যদি আমাদের হতো তাহলে কত ভালই না হতো।

তবে সব সময় আমরা যেটা দেখি সেটা সত্যি নাও হতে পারে। এরকমই বলিউডের সুখী দাম্পত্যের পেছনে রয়েছে অনেক গল্প। অনেক বলিউড অভিনেতারা তাদের প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা করে দ্বিতীয় বিয়ে করেছিলেন সেরকমই কয়েকজন বলিউড অভিনেতার কথা বলা হলো।

১. ধর্মেন্দ্র : ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী ছিলেন প্রকাশ কৌর। তার সঙ্গেই সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছিলেন এই অভিনেতা তবে বিভিন্ন ছবিতে অভিনয় করতে গিয়ে তার মন পরিবর্তন হয়। ‘তুম হাসিন ম্যায় জাওয়ান’ সিনেমাতে অভিনয় করতে গিয়ে তারা লাভ হেমা মালিনী সঙ্গে আলাপ হয় তার এবং সেই সিনেমার শুটিং ফ্লোরে দুজনের প্রেমের ঘনিষ্ঠতা বাড়ে। তারপর দীর্ঘ পাঁচ বছর হেমা মালিনী সঙ্গে সম্পর্ক থাকার পর অবশেষে ১৯৮০ সালে তারা দুজন সিদ্ধান্ত নেয় তারা বিবাহ করবেন। অবশেষে দুজনই ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং বিয়ে করেন। তখন অবশ্য ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী ধর্মেন্দ্র কে ডিভোর্স দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন না।

২. আমির খান : বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের বিবাহবিচ্ছেদ সম্পর্কে আমরা সকলেই অবগত। আমির নিজের প্রথম ছবি ‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছবিতে অভিনয় করার পর বিপুল জনপ্রিয়তা লাভ করে এবং তারপরেই মাত্র ২১ বছর বয়সেই নিজের ছোটবেলার সঙ্গী এবং প্রেমিকা রিনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। দীর্ঘ ১৫ বছর বৈবাহিক সম্পর্ক থাকার পরে তিনি রিনার সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন এবং নিজের সহ-পরিচালক কিরান রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়ান এবং পরবর্তীকালে বিয়েও করেন। তবে কিরনের সঙ্গে তার সম্পর্ক টেকেনি সম্প্রতি কিছু মাস আগেই আমির এবং কিরনের বিবাহবিচ্ছেদ ঘটে। যা নিয়ে তিনি বেশ আলোচনার শীর্ষে ছিলেন।

৩. অমিতাভ বচ্চন : একসময় বলিউডের বিগ-বির সঙ্গে বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী রেখার নাম জড়িয়েছিল। তা সম্পর্কে কারোরই অজানা নয়। রেখা এবং অমিতাভ বচ্চনের প্রেম নিয়ে এখনও বলিউডে গুঞ্জন শোনা যায়। তবে পরবর্তীকালে অমিতাভ জয়া বচ্চনকে বিবাহ করেন, তাদের দীর্ঘ বেশ কয়েক বছরের বিবাহ কোনরকম বিচ্ছেদ না ঘটলেও অমিতাভ বিয়ের পরেও রেখার সঙ্গে সম্পর্কের ছিলেন এবং রেখার সঙ্গে লুকিয়ে দেখা করতে যেতেন এই নিয়ে বেশ গুঞ্জন চলে বলিউডের ইন্ডাস্ট্রিতে। এমনকি আজ পর্যন্ত রেখা কার নামে যে সিঁথিতে সিঁদুর পরেন তা নিয়েও বেশ জল্পনা-কল্পনা চলে।

৪. সাইফ আলি খান : খুব অল্প বয়সেই নিজের বয়সের থেকে বড় অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সাইফ আলি খান। দীর্ঘ ১৩ বছর পরে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। অমৃতা এবং সাইফ এর বিবাহ বিচ্ছেদের পেছনে অন্যতম কারণ ছিলেন রুসা ক্যাটালানো নামের এক ইতালীয় মডেলে। অমৃতের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরে বেশ কিছুদিন ইতালি ও মডেলকে ডেট করেন। তবে পরবর্তীকালে সেই সমস্ত কিছু বদলে যায়। পরের সাইফ বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুর খানকে বিয়ে করেন।

৫. পূলকিত সম্রাট : পুলকিত সম্রাট তার দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতার সঙ্গে সম্পর্ক ছিলেন। ২০১৪ সালে তারা গাঁটছড়া বাঁধেন এবং মাত্র ১১ মাস পরেই শ্বেতা জানতে পারে পূলকিত তার ‘সানাম রে’ ছবির সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্ক রয়েছে। যার ফলে তাদের সম্পর্ক মাত্র ১১ মাসেই ভেঙে যায়।

Related Articles

Back to top button