Storyবাংলা সিরিয়াল

নেটিজনদের নতুন ক্রাশ মিঠাইয়ের উচ্ছেবাবু, জন্মদিনে শেয়ার করলেন নিজের স্ট্রাগলের কথা, ব্যাক্তিগত জীবন সম্পর্কেও কথা বললেন তিনি

প্রায় সকলের পরিচিত মুখ আদৃত। সিরিয়াল ‘মিঠাই’ এর দৌলতে প্রায় ঘরে ঘরে পৌঁছে গেছেন সকলের প্রিয় “উচ্ছেবাবু।” ২৯ বছরে পা দিলেন অভিনেতা শেয়ার করে নিলেন স্ট্রাগলের কথা।

প্রথম শুরু করেন গান দিয়ে। রীতি মতো গানের তালিম নেওয়া অভিনেতার। “পোস্টের বয়েজ” নামে একটি ব্যান্ডে লিড সিঙ্গার ছিলেন, তারপর চলে আসেন অভিনয় জগতে।

২০১৮ সালে পরিচালক রাজ্ চক্রবর্তীর “নূর জাহান” নামে সিনেমা দিয়ে তিনি অভিনয় শুরু করেন। তার অভিনয় দশকদের মন কাড়ে। এছাড়াও “পরিনীতা” ছবিতেও আদ্রিতকে কাজ করতে দেখা যায়। দীর্ঘ স্ট্রাগলের পর আদৃত সাফল্যের মুখ দেখতে পান।

এরপরেই তিনি সুযোগ পেয়ে যান “মিঠাই” এর উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্ত চরিত্রটি করবার। মিস্টির দোকানের মালিকের ছেলে হওয়া সত্ত্বেও সিদ্ধার্ত মিষ্টি একেবারেই পছন্দ নয়। সিনেমা হোক বা সিরিয়াল যে কোনো কিছুরই স্ক্রিপ্ট না পড়ে রাজি হননা আদৃত।

ঠিক সেই মতোই “মিঠাই” এর স্ক্রিপ্ট পড়ে ভালো লেগে যায় আদৃত এর। সঙ্গে সঙ্গে রাজি হয়ে যায় সে। ব্যাক্তিগত জীবনেও আদৃত মিষ্টি খেতে একেবারেই পছন্দ করেন না।

তার থেকে বরং তার ঝাল নোনতা বেশি প্রিয়। মিঠাইয়ের মতো দুস্টু মিষ্টি প্রেম কাহিনী তার বেশ পছদের। তার জেনে বেশ ভালোই লাগলো ক্রমশই সে নেটিজনদের নয়নের মনি হয়ে উঠেছে।

ভবিষৎতের কথা জিজ্ঞেস করা হলে তরুণ অভিনেতা হেসে উত্তর দেন, “এই রকমই ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে চাই।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button