Story

সঙ্গম থেকে চরম পরকীয়া! নোংরা কেচ্ছা সত্বেও বলিউডের হাই প্রোফাইল পরিবার ‘বচ্চন পরিবার’, পরকীয়া থেকে সঙ্গম! এই পরিবারের সুনামের পাশাপাশি প্রচুর বদনাম ও আছে

বলিউডের বিখ্যাত পরিবারের গুলির মধ্যে বচ্চন পরিবার অন্যতম। বচ্চন পরিবারের প্রতিটি সদস্যকে নিয়েই বিভিন্নধরনের খবর মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে আসে, বিভিন্ন খবর অমিতাভ বচ্চনকে নিয়েও এমন কিছু খবর শোনা যায় যা শুনে দর্শকেরা হতবাক হয়ে পড়েন।

নিজের ক্যারিয়ারের শুরুতে অমিতাভ বচ্চন প্রচন্ড পরিমাণে অর্থ সংকটে পড়েছিলেন। সেই সময় তিনি বুম এর মত একটি ব্রিগেড চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর অর্থ জন্যই তিনি বিভিন্ন ছবিতে ব্রিগেডের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চনের নামে বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা উঠে এসেছে। শ্বেতা বচ্চন এর প্রথম বিবাহ হয়েছিল মাত্র ২১ বছর বয়সে, তার মা জয়া বচ্চন একপ্রকার জোর করেই ব্যবসায়ী ছেলে নিখিলের সঙ্গে মাত্র ২১ বছর বয়সী শ্বেতার বিবাহ দেন। কিন্তু বিবাহের কয়েক বছর পরে শ্বেতা এবং নিখিল মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে যার। ফলে জয়া বচ্চনকে শ্বেতা বচ্চন বারবার দায়ী করে এসেছেন। এছাড়াও সে তার সঙ্গে তার একমাত্র বৌদি ঐশ্বর্য রাইয়ের সম্পর্ক একেবারেই ভালো নয় বলে শোনা যায়।

অপরদিকে ঐশ্বর্য রায়ের সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক খুব একটা স্বাভাবিক নয়। নিজের ছেলের তুলনায় পুত্রবধূ বেশি সফল বলে তিনি ঐশ্বর্য কে খুব একটা পছন্দ করেন না। অন্যদিকে ঐশ্বর্য রায়ের সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য উঠে এসেছে। একাধিক পুরুষ সালমান খান, ঋত্বিক রোশন এমনকি রণবীর কাপুরের মত বিভিন্ন অভিনেতার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের সামনে এসেছে বারবার। যা নিয়ে বিভিন্ন জল্পনা-কল্পনা উঠেছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

জয়া বচ্চন তার পুত্রবধু হিসেবে প্রথমে মুখার্জি পরিবারের মেয়ে রানী মুখার্জিকে পছন্দ করেছিলেন। ঐশ্বর্য কে তিনি পছন্দ করেননি, তিনি বরাবরই মুখার্জী পরিবারের সঙ্গে আত্মীয়তার সম্পর্ক গড়তে চেয়ে ছিলেন।

সবমিলিয়ে গোটা বচ্চন পরিবার সম্পর্কে বিভিন্ন ধরনের খবর জল্পনায় উঠে এসেছে। যদিও এই সমস্ত খবর কি মিথ্যে বলে দাবি করেছেন বচ্চন পরিবারের সদস্যেরা।

Related Articles

Back to top button