Story

প্রথম সম্পর্কে ডিভোর্স, পুরোনো বান্ধবীকে বিয়ে অরিজিৎ সিং এর ব্যাক্তিগত জীবন বলিউড সিনেমাকেও হার মানাবে

বরাবরই জনপ্রিয়তা থেকে দুরেই থাকতে পচ্ছন্দ করেছেন খ্যাতনামা গায়ক অরিজিৎ সিং। বিখ্যাত বিখ্যাত গান উপহার দেয়ার পরেও নিজেকে ল্যামলাইট থেকে সরিয়ে রেখেছিলেন নিজের ব্যক্তিগত জীবন।

কিন্তু তার জীবনের কাহিনী যে কোন বলিউড সিনেমাকে হার মানাতে বাধ্য। প্রথম সম্পর্ক টেকেনি জনপ্রিয় গায়কের। সম্পর্কের তিক্ততা শেষ পর্যন্ত ডিভোর্সে নিয়ে গিয়ে দাঁড় করিয়েছিল।

ব্যক্তিগত জীবনে উঠে দাঁড়ানোর আসা প্রায় ত্যাগই করে দিয়েছিলেন অরিজিৎ। ঠিক সেই সময় তার জীবনে আগমন ঘটে তার পুরাতন বান্ধবী অর্থাৎ যিনি তার বর্তমান স্ত্রী।

কলেজ জীবনে থাকতে দুজন দুজনকে বেশ পছন্দই করতেন। অরিজিৎ ও কোয়েল একই কলেজে পড়াশোনা করতেন পরবর্তীকালে কোয়েলের অন্য কোথাও বিয়ে হয়ে যায় এবং অরিজিৎও বাড়ির পছন্দানুযায়ী মেয়েকে বিয়ে করে নেন।

কিন্তু ভাগ্যের পরিহাসে দুজনেরই বিবাহিত জীবন ভাল কাটে না। কোয়েলের স্বামী অ্যাক্সিডেন্টে মারা যান ও অরিজিৎ ডিভোর্স নিয়ে নেন।

এতগুলো বছর কেটে যাবার পরও দুজন দুজনের প্রতি সেই সমান আকর্ষণ অনুভব করেন। তাই দেরি না করে ২০১৪ সালে জানুয়ারি মাসে তারাপীঠে গিয়ে বাড়ির মতে দুজনে বিয়ে করেন।

জীবনের নতুন অধ্যায় শুরু করেন। এই হল অরিজিৎ সিং এর ব্যক্তিগত জীবনের কাহিনী। এতগুলো বছর কেটে যাবার পরেও আজও দুজন দুজনের সাথে পাশে রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button