Story

৯০ এর দশকে জনপ্রিয় অভিনেতা মুকেশের পর কে হবেন বর্তমানের “শক্তিমান”? কার চলচ্চিত্রে, কোন নায়ক “শক্তিমানের” রূপ পাবেন জানেন কি?

৯০ এর দশকের ছেলেমেয়েদের কাছে শক্তিমান হলো নস্টালজিয়া। সেই সময়ে রীতিমতো নবজাগরণ এনেছিল এই ছোট পর্দার সুপার হিরো। ছোট থেকে বড় সবার কাছেই বিপুল জনপ্রিয়তা পেয়েছিল এই “শক্তিমান”। তবে শক্তিমান বললেই যেন চোখের সামনে ভেসে ওঠে মুকেশ খান্নার মেরুন-সোনালী শুট পরিহিত ছবি। শক্তিমান হয়ে তিনি রয়ে গেছেন নব্বই এর দশকের ছেলেমেয়েদের মনের ভেতর।

বহুদিন ধরে বলিপাড়ায় আলোচনা চলছিল এই ধারাবাহিককে চলচ্চিত্রর রূপ দেওয়ার বিষয়ে। সেই বিষয়টি এবার প্রায় চূড়ান্ত রূপে সামনে এলো সবার। তবে প্রশ্ন উঠে আসছে শক্তিমান এর প্রযোজনা করবেন কারা? পরিচালক-ই বা কে?আর কেই বা করবে শক্তিমানের চরিত্রে অভিনয়? কাকে মানাবে সব থেকে বেশি এই চরিত্রে? কোন নায়ক কে দর্শকেরা বেছে নিয়েছেন তাদের শক্তিমান রূপে?

তবে এইসব প্রশ্নের উত্তর নিয়ে আমরা চলে এসেছি আপনাদের কাছে। সূত্রের খবর পরিচালক বাসিল জোসেফ এর তত্ত্বাবধানে ও পরিচালনায় তৈরি হবে শক্তিমান ট্রিলজি। ভারতীয় যে সুপার হিরো ছবির একটি আলাদা ঘরানা রয়েছে সেখানে পরিচালকদের মধ্যে এক অন্যতম নাম হলো বাসিল জোসেফ। তিনি বরাবরই “শক্তিমান” চরিত্রের অনুরাগী। এই পরিচালকের তৈরি করবেন শক্তিমানের চলচ্চিত্র রূপ।

তবে ৯০ এর দশকে একচেটিয়া দাপিয়ে বেরিয়েছিল শক্তিমান। কিন্তু এখন তা সম্ভব নয়। কারণ এখন শক্তিমান কে টেক্কা দিতে রয়েছে ছোটা ভীম, সুপারম্যান, মিস্টার বিন ব্যাটম্যান জাতীয় সুপারহিরোরা। দর্শকেরা বর্তমানে শক্তিমান হিসেবে প্রথমবারেই বেছে নিয়েছেন রণবীর সিং কে। এবং সুভিনির্মাতাদের পক্ষ থেকেও জানা যাচ্ছে তারা প্রায় 90% ভাবে তাদের সিদ্ধান্তে অনড়। ইতিমধ্যে তারা যোগাযোগ করেছেন অভিনেতার সাথে।

সাম্প্রতিককালে রণবীর সিং চিত্রনাট্য দেখে তবে কাজ নিচ্ছেন । রণবীর খুব বেছে বেছে সিনেমা করলেও এই সিনেমার প্রস্তাবে কিছুটা রাজি হয়েই তিনি জানিয়েছেন চিত্রনাট্য পড়ে জানাবেন।

Related Articles

Back to top button