Storyবলিউড

বলিউড অভিনেত্রী দের হাতে থুতু ছেটান আমির খান! সত্যি সামনে আসার পরই ছিঃ ছিঃ করছে নেটিজেনরা

বলিউড মানে বাঙালির কাছে এক বিশাল গ্ল্যামার ওয়াল্ড। যেখানে ‘ড্রিম ম্যান’ ‘ড্রিম গার্ল’-রা থাকেন। এই বলিউডের মধ্যেই আছে অনেক না বলা গল্প। বলিউডের সেই সব গল্প জানা সাধারণ মানুষের পক্ষে সম্ভব নয়।

বলিউড ইন্ডাস্ট্রির তিন খানের কথা জানে না এমন কেউ নেই বললেই চলে। সালমান খান, শাহরুখ খান, আমির খান এই তিন খানের এক নামেই সমাগম হয় বহু মানুষের।

এই তিন খানের মধ্যে আমির খানকে বলা হয় ইন্ডাস্ট্রির পারফেকশানিস্ট। আর এই আমির খাইন সবথেকে বেশি পছন্দ করেণ প্র্যাকটিকাল জোক করতে।

আমির খান তার সহকর্মীদের সাথেও বেশ মজা করতেন শুটিং-এর সেটে। ১৯৯০ সালে ‘দিল’ সিনেমার শুটিং চলছিল। এই সিনেমার শুটিং চলাকালীন আমির খান অভিনেত্রী মাধুরী দীক্ষিতের ভাগ্য দেখার নাম করে তার হাতে থুতু ছিটিয়ে দিয়েছিলেন।

এরপর অভিনেত্রী এই ঘটনার জন্য আমির খানকে হকি স্টিক নিয়ে ধাওয়া করেছিলেন। পরবর্তীকালে ১৯৯৭ সালে ‘ইশক’ ছবির শুটিং-এর সময় আমির খান আবারও তার অভিনেত্রী জুহি চাওলার হাতে থুতু দিয়েছিলেন। তবে সেক্ষেত্রে অভিনেত্রী ঐ বিষয়টিকে হালকাভাবে নেননি।

বলিউডের পারফেকশানিস্ট আমির খানের এমন প্র্যাকটিকাল জোকসের ফলে তৈরি হওয়া মজাদার মুহূর্তের কথা স্বয়ং পরিচালক ফারাহ খান ফাঁস করলেন।

২০১৬ সালে জিও এমএএমআই মুম্বাই চলচ্চিত্র উৎসবে ‘জো জিতা ওহি সিকান্দার’ সিনেমার পুনর্মিলনের এমন মজার ঘটনার কথা ফাঁস করেছিলেন পরিচালক ফারাহ খান।

পরিচালকের এই ঘটনা বলার পর আমির খান পাল্টা জবাবে বলেছিলেন তিনি যার হাতেই থুতু দিয়েছেন, তিনিই এক নম্বর স্থান দখল করেছেন।

আমির খান ও পরিচালক ফারাহ খানের এমন খুঁনশুটির সম্পর্ক দেখে হেসে লুটোপুটি খেয়েছিলেন সেদিন ঐখানে উপস্থিত সকল দর্শক মন্ডলী।

এরপর মঞ্চে উপস্থিত অভিনেত্রী পূজা বেদী বলেন যে তিনি তার মেয়েকে আমির খানের সঙ্গে দেখা করাবেন কারণ তার তার থুতু পেলেই জীবনে উন্নতি হবে। বলিউডের শুটিং সেটের ভাঁজে ভাঁজে লুকিয়ে আছে এমন অনেক মজার গল্প।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button