টলিউড

‘ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি’, কাকে বললেন ঈশানের ‘সেক্সি মাম্মা’! নো মেক আপ লুক থেকে মুহূর্তে হয়ে উঠলেন লাস্যময়ী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কোন না কোন কারণে চর্চায় থাকেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। চলতি বছরে গত কয়েক মাসে যে সমস্ত টলিউড অভিনেত্রীদের নিয়ে চর্চা হয়েছে তারমধ্যে অন্যতম হলেন নুসরাত জাহান। এই কয়েক মাসে বিতর্ক এক মুহূর্তের জন্যেও নুসরাত জাহানের পিছু ছাড়েনি।

মিডিয়াতে হোক কিংবা সোশ্যাল মিডিয়াতে প্রতিমুহূর্তে অভিনেত্রীর জীবন নিয়ে চলেছে কাটাছেঁড়া। সম্প্রতি তার ছেলে ঈশান জন্মবার পরেও এখনো চলছে নানা ধরনের জল্পনা। শুরু থেকেই কোন কথাতে কান দেননি তিনি। নিজের মতো নিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন ও আছেন অভিনেত্রী।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ ভালই অ্যাকটিভ থাকেন অভিনেত্রী। মাঝে বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। হাসপাতাল থেকে ফেরার পর আবারও তিনি আগের মত সক্রিয় হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। থেকে থেকেই নেটবাসীদের ট্রোলের সম্মুখীন হলেও এই সমস্ত বিষয়কে আর বিশেষ পাত্তা দেননা। তিনি নিজের কাজ এবং ছেলে ঈশানকে নিয়ে ব্যস্ত রয়েছেন বর্তমানে।

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের ওয়াল থেকে একটি রিল ভিডিও বানিয়ে সেটি শেয়ার করেছেন। যেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। এই ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রীর নো মেকআপ লুক থেকে গ্ল্যামারাস লুক। যা অবশ্য পুরোটাই ক্যামেরার কারসাজি। ‘লিভিটেটিং’ গানে এই রিল ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “ইউ ওয়ান্ট মি.. আই ওয়ান্ট ইউ বেবি”।

এই রিল ভিডিওটি শেয়ার করার পর চলচ্চিত্র অভিনেত্রী নুসরাত জাহান আবারো প্রশ্নের মুখে নেটিজেনদের। এই ভিডিওতে এমন ক্যাপশন অভিনেত্রী কেন লিখেছেন সে নিয়ে প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে। অভিনেত্রী কাকে চান? কেইবা তাকে চায়? কার উদ্দেশ্যে এমন ক্যাপশন লিখেছেন তিনি? এমন অনেক ধরনের প্রশ্ন জেগেছে নেটবাসীদের মনে। কবে এইসব প্রশ্নের কিংবা নেটিজেনদের ভাবনা-চিন্তার ধার ধারেন না অভিনেত্রী। এই ভিডিওটি ভাইরাল হতেই তার এই গ্ল্যামারাস লুক বেশ পছন্দই হয়েছে সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button