টলিউড

তৃতীয় বিয়ে করলেন যশ দাশগুপ্ত! নুসরতকে ভুলে স্যান্ডি সাহার সিঁথিতে সিঁদুর পরিয়ে ‘বিয়ে’ করলেন যশ?

বর্তমানে টলিপাড়ার অন্যতম চর্চিত নাম হলো যশ দাশগুপ্ত। নুসরাত জাহান এর সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই তিনি বারবার মিডিয়ার লাইমলাইটে এসেছেন। এবারে সম্প্রতি বিয়ে সারলেন অভিনেতা যশ দাশগুপ্ত। হ্যাঁ, এবারে সেই প্রমাণ হাতেনাতে পাওয়া গেলো। তবে কার কপালে সিঁদুর দিলেন? কে পাত্রী?

জানা গিয়েছে, পাত্রী নয়, পাত্র। জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। জনসম্মুখেই স্যান্ডির সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন অভিনেতা। ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের এই ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিও তে দেখা যাচ্ছে স্যান্ডির সিঁথিতে কমলা রঙের সিঁদুর পরিয়ে দিচ্ছেন যশ। সেই মুহূর্তে স্যান্ডি লজ্জা পেয়ে যশ এর দিকে তাকাচ্ছে আর যশ ও হাসি হাসি মুখ করে স্যান্ডির দিকে তাকিয়ে রয়েছে। পর মুহূর্তেই সেই সিঁদুর স্যান্ডির গালেও মাখিয়ে দিলেন তিনি।

এক সাক্ষাৎকারে স্যান্ডি সাহা বলেছেন ” যশ যদিও শুধু মাত্র ভিডিও জন্য আমায় সিঁদুর পরায়, তাহলেও আমি নিজেকে যশ এর স্ত্রী মানবো। গত পরশু হিন্দু মতে আমাদের বিয়ে হয়েছে। আজ থেকে আমি যশ পত্নী, ইয়াশিকা।

স্যান্ডি জানালেন নুসরাত জাহান এর সাথেও তার এই বিষয়ে কথা হয়েছে। তিনিও ঈশানের সৎ মা হিসেবে আমায় মেনে নিতে প্রস্তুত। কিন্তু বাকি আর কোনো কথাই তিনি এখন প্রকাশ্যে জানাতে পারবেন না।

স্যান্ডি জানিয়েছেন যশ গেরুয়া সমর্থক। তাই আমি গেরুয়া রঙের সিঁদুর নিয়ে গেছিলাম। সেই রঙই রয়েছে এখন আমার সিঁথিতে। যদি কোনোদিনও যশ রং পাল্টায়, তাহলে আমার সিঁথির সিঁদুর এর রঙ ও বদলাবে।

এভাবেই মজার ছলে যশ দাশগুপ্তের সঙ্গে মজার ভিডিও বানালেন স্যান্ডি সাহা। তিনি জানিয়েছেন যশ সকলের থেকেই বেশ আলাদা। তাই জন্যই এরকম একটি মজার ভিডিও বানাতে পেরেছি এবং সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে পেরেছি।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

Related Articles

Back to top button