টলিউড

জন্মদিনের পার্টিতে অঙ্কুশ কে বাদ দিয়ে শ্বশুর মশাইয়ের সঙ্গে নেচে সকলকে তাক লাগিয়ে দিল ঐন্দ্রিলা, দেখে থমকে গিয়েছে টলিউড, শ্বশুরের সাথেই জমিয়ে দিলেন পার্টি ঐন্দ্রিলা! ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম হল অঙ্কুশ এবং ঐন্দ্রিলার জুটি। দীর্ঘ ১১ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক. কোনদিনই চাপা দিয়ে রাখেনি নিজেদের সম্পর্ক বরং বরাবরই খোলাখুলি প্রেম করেছেন দুজনে। সম্প্রতি ৩১ শে মার্চ ছিল ঐন্দ্রিলার জন্মদিন। জন্মদিনের দিন অঙ্কুশের একটি ভিডিওর মাধ্যমে ঐন্দ্রিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানান আর বর্তমানে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনভাবেও যে জন্মদিনের শুভেচ্ছা জানানো যায় তাকেও ভাবতেও পারিনি।

৩০ শে মার্চ সন্ধ্যায় ঐন্দ্রিলার জন্মদিনের পার্টি বেশ বড় করে উদযাপন করা হয়। সেখানে উপস্থিত ছিল টলিউডের একাধিক তারকার। আর সেই পার্টিতে শ্বশুরমশাইয়ের সঙ্গে নাচ করে ঐন্দ্রিলা। বর্তমানে এই বিষয়টি আলোচনার শীর্ষে রয়েছে। বলিউডে ঐশ্বর্য রায় এবং অমিতাভ বচ্চনের সম্পর্ক আমরা অনেকবার পর্দায় দেখেছি তবে টলিউডের শশুর বৌমার এমন সম্পর্ক হয়তো এই প্রথমবার আমরা দেখলাম।

জন্মদিনের পার্টিতে ঐন্দ্রিলা পড়েছিলেন গোলাপি রঙের একটি লং ড্রেস এবং অঙ্কুশের পরনে ছিল কালো রংয়ের সুট। নানা রঙের বেলুন, আলো দিয়ে সাজানো হয়েছিল ঐন্দ্রিলার জন্মদিনের পার্টি উৎসব। আনা হয়েছিল একটি ৪ তলা কেক। ঐদিন সন্ধায় উপস্থিত ছিলেন যীশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে রুদ্রনীল সহ আরো অনেকে। মোটকথা ঐন্দ্রিলার জন্মদিনের সন্ধ্যা একেবারে জমজমাট হয়ে উঠেছিল।

Related Articles

Back to top button